মাদক সন্ত্রাস ও জঙ্গীবাদ থেকে খেলাধুলাই একজন তরুণকে দূরে রাখতে পারে- আব্দুল করিম বাবু

14

হাফিজুর রহমান : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু বলেছেন মাদক সন্ত্রাস ও জঙ্গীবাদ থেকে খেলাধুলাই একজন তরুণকে দূরে রাখতে পারে। যুব সমাজকে প্রতিষ্ঠিত করার জন্য খেলাধুলার বিকল্প নেই। নতুন জিমখানা তরুন সংঘের উদ্যোগে প্রীতি ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন।মাদক সন্ত্রাস ও জঙ্গীবাদ থেকে খেলাধুলাই একজন তরুণকে দূরে রাখতে পারে- আব্দুল করিম বাবু

শুক্রবার ১১ই অক্টোবর বিকাল ৪টায় নগরীর জিমখানা আলাউদ্দিন খান ষ্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় তিনি আরো বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় যুব সমাজকে মাদক ও সন্ত্রাসমুক্ত করার জন্য খেলাধুলার বিভিন্ন কর্মসূচীর উদ্যোগ গ্রহণ করেছি। নারায়ণগঞ্জের শুধু ১৭নং ওয়ার্ড নয় সমগ্র এলাকায় খেলাধুলার জন্য আমি যুবকদের নিয়ে কাজ করছি। কারন একজন মাদকাসক্ত ব্যক্তি পুরো পরিবারের ধংষের কারন। তাই সমাজের সকল বিত্তবান ব্যক্তিদেও কাছে অনুরোধ করি সকল শিশু ও যুবকদেও খেলাধুলার জন্য সুব্যবস্থা কওে দেয়ার জন্য।

ফাইনাল খেলায় নিউজ ব্যাংক ২৪ ডট নেট এর সম্পাদক ও প্রকাশক আল মামুন খান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী মোঃ ফররুক আহমেদ ফারুক এবং ভোরের বাংলাদেশ ২৪ ডট কম এর সম্পাদক ও প্রকাশক মোঃ কাইয়ূম আলী।
খেলায় শেষে অতিথি বৃন্দরা বিজয়ী ও রানার আপ দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

Comments are closed.