বিশ্বকাপের ২১তম আসরের তৃতীয় ম্যাচে আজ-ব্রাজিল

22

ক্রীড়া ডেস্ক,ভোরেরবিডি২৪ডটকম:ফুটবল বিশ্বকাপের ২১তম আসরের চতুর্থ দিনের তৃতীয় ম্যাচে আজ মাঠে নামছে ব্রাজিল এবং সুইজারল্যান্ড। পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের এটা ৬ষ্ঠ শিরোপা জয়ের মিশন। এবারের বিশ্বকাপে সবচেয়ে ব্যালেন্সড টিম বলা হচ্ছে তিতের দলকে। ‘ই’ গ্রুপের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১২টায়।

ব্রাজিলের বিপক্ষে মাঠে নামার আগে দলটির সেরা তারকা নেইমারের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন সুইজারল্যান্ডের স্তেফান লিখটস্টাইনার। তার মতে, এই ফরোয়ার্ডকে আটকানো ‘বাস্তবিকভাবে অসম্ভব’।

ব্রাজিল তারকাকে কিভাবে আটকাবেন এমন প্রশ্নের জবাবে লিখটস্টাইনার বলেন, হ্যাঁ, আমি বিশ্বাস করি নেইমারকে ৯০ মিনিট জুড়ে পুরোপুরি নিষ্ক্রিয় রাখা বাস্তবিক অর্থে অসম্ভব। সম্ভবত সে বিশ্বসেরা এবং ওই পজিশনে সবচেয়ে পরিপূর্ণ।

সুইজারল্যান্ড কোচ ভ্লাদিমির পেতকোভিচও ঠিক একই কথা বলেছেন। তিনি বলেন, তারা একটা অসাধারণ দল, গত চার বছর যারা দারুণ উন্নতির মধ্য দিয়ে পার করেছে। এখন তারা অনেক বেশি ইউরোপিয়ান কৌশলে খেলে।

গত আসরে শেষ ষোলো থেকে বিদায় নিয়েছিল স্ইুজারল্যান্ড। এবার ভালো কিছু করার লক্ষ্য নিয়ে রাশিয়ায় পা রেখেছে তারা। ব্রাজিলের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে চমক দেখানোর অঙ্গীকার নিয়ে সুইস অধিনায়ক স্টেফান লিচেটস্টেইনার আরো বলেন, এবারের আসরে ভালো কিছু করতে চাই। তাই ব্রাজিলের বিপক্ষে জয়ের জন্যই মাঠে নামব আমরা।

Comments are closed.