শরীয়তপুর পৌরসভা যুবলীগের  উদ্যোগে অসহায়দের খাদ্য সামগ্রী বিতরণ

9
শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু’র নির্দেশে শরীয়তপুর পৌরসভা যুবলীগের সভাপতি, তরুন সমাজ সেবক, সাবেক ছাত্রনেতা জাহাঙ্গীর বেপারীর ব্যক্তিগত তহবিল  থেকে শরীয়তপুর পৌরসভার ১নং ওয়ার্ডে করোনা আতঙ্কে কর্মহীন অসহায় প্রায় ৫ শতাধিক পরিবারের মাঝে চাল-ডাল-তেল সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  সোমবার সকালে এ খাদ্য সামগ্রী অসহায়দের বাড়ি বাড়ি  পৌছে দেয়া হয়।
এর আগে নিরালা এলাকায় এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান আকন্দ উজ্জল, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, শরীয়তপুর পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমির হোসেন খান, জেলা যুবলীগের সাধারন সম্পাদক নুহুন মাদবর, শরীয়তপুর পৌরসভার প্যানেল চেয়ারম্যান বাচ্চু বেপারী, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান সামিনা ইয়াসমিন, শরীয়তপুর পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক খোকন বেপারী সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।
এ ব্যাপারে শরীয়তপুর পৌরসভা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর বেপারীর  বলেন, আমি শরীয়তপুর পৌরসভার ১নং ওয়ার্ড সহ বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন সচেতনতামূলক কাজ করে চলছি। আর এই করোনা আতঙ্কে কর্মহীন অসহায় পরিবারের জন্য জননেতা ইকবাল হোসেন অপু এমপির নির্দেশে আমার ব্যক্তিগত তহবিল থেকে শরীয়তপুর পৌরসভার ১নং ওয়ার্ডে প্রায় ৫ শতাধিক কর্মহীন অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এই ধারাবাহিকতা অব্যহত থাকবে। আমি সারাজীবন মানুষের কল্যানে কাজ করে যেতে চাই। এজন্য সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করছি।

Comments are closed.