বাংলার মাটিতে যতদিন শেখ হাসিনা আছে কেউ না খেয়ে থাকবে না- এমপি মেরী

16

মেহেদী হাসান, কুমিল্লা (প্রতিনিধি)

সারাবিশ্বের মতো বাংলাদেশেও বেড়েছে করোনাভাইরাস এর প্রভাব,কর্মহীন হয়েছে দেশের অধিকাংশ মানুষ, রুটি-রোজগারের পথটুকুও আজ বন্ধ,কাজ বন্ধ থাকার কারনে কোন মানুষ অনাহারে থাকবেনা, শেখ হাসিনার সরকার যতদিন বাংলার মাটিতে আছে ততদিন কেউ না খেয়ে থাকবে না ইনশাআল্লাহ।
তিতাস উপজেলা পরিষদ মাঠে কড়িকান্দি ইউনিয়নের কড়িকান্দি ওয়ার্ডের ১৮০জন কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাবার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, এই মহুর্তে আপনাদের সামাজিক দূরত্ব বজায় রেখে চলতে হবে, নিজেদের সুরক্ষা নিজেদের করতে হবে। তবেই করোনার মতো মরণব্যাধি থেকে রক্ষা পাবেন। তিনি আরো বলেন, শুধু নিম্নশ্রেণীর মানুষের দিকে নজর দিলে হবে না, মধ্যবিত্ত অনেক পরিবার এখন অসহায় হয়ে পড়ছেন। তাদের খোঁজে বের করে নিজ উদ্যোগে খাবার পৌছে দেওয়ার প্রশাসনের প্রতি দৃষ্টি আকষর্ণ করেন।
উক্ত ত্রাণ সামগ্রী বিতরণকালে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার, উপজেলা নির্বাহী অফিসার মোসা. রাশেদা আক্তার, তিতাস থানার অফিসার ইনচার্জ সৈয়দ আহসানুল ইসলাম, তিতাস থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. শহীদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শওকত আলী, সাধারণ সম্পাদক ও কড়িকান্দি ইউপি চেয়ারম্যান মো. মহসীন ভূঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ আহমেদ ফকির, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও বলরামপুর ইউপি চেয়ারম্যান মো. নূর নবী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আহসানুল ইসলাম প্রমূখ।

Comments are closed.