কমিউনিস্ট পার্টির ঐক্যবদ্ধভাবে আন্দোলন চালিয়ে যেতে হবে …….মঞ্জুরুল ইসলাম খান

3

রোকনুজ্জামান সবুজ জামালপুর ঃ বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সাবেক সভাপতি মঞ্জুরুল ইসলাম খান বলেন-আমরা দুর্নীতিমুক্ত বাংলাদেশ চাই। দেশকে দুর্নীতিমুক্ত-সুশাসন প্রতিষ্ঠায় ব্যার্থ হলে গরিবরা আরো গরিব হবে। ধনিরা আরো ধনি হবে। তিনি এই সরকারকে ভোটবিহীন সরকার আখ্যায়িত করে বলেন-দুর্নীতি-অনিয়ম, অপরাধি, ব্যাংক কেলেংকারি-শেয়ার বাজার কেলেংকারি-কেসিনোসহ বিভিন্ন আলোচিত ঘটনার সাথে দলীয় লোক জড়িত। অনেক সময় অসহায় পুলিশকেও ব্যবহার করা হয়।

 

এটি প্রতিকারের উপায় কি? ভোটাধিকারের মাধ্যমেই সকল দুর্নীতি-অনিয়মসহ নানা অপরাধ দমন করা সম্ভব। এজন্য সকলকে কমিউনিস্ট পার্টির আহবানে ঐক্যবদ্ধভাবে আন্দোলন চালিয়ে যেতে হবে।

বৃহৎস্পতিবার বিকেলে মুক্তিযুদ্ধের ধারা ও চেতনায় বাম গণতান্ত্রিক বিকল্প শক্তির সমাবেশ গড়ে তোলা , গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে দেয়ার দাবিতে পদযাত্রায় মেলান্দহে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে প্রধান অতিথির বক্তব্যে বলেন। জেলা সিপিবির সভাপতি কমরেড মোজাহারুল হক সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক মারুফ আহাম্মেদ মানিক, সাবেক জেলা সভাপতি আলী আক্কাছ, কমরেড গৌড় চন্দ্র সাহা,অধ্যক্ষ বীরেন চন্দ্র গৌড়, মেলান্দহ সিপিবি’র সাংগঠনিক সম্পাদক বকুল চন্দ্র নাহা প্রমুখ। কমিউনিস্ট পার্টির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সুধীবৃন্দু উপস্থিত ছিলেন ।

Comments are closed.