জাতীয় শ্রমিক লীগের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী বঙ্গবন্ধুর ডানমন্ডির বাড়িতে  পূষ্পস্তবক অর্পণ করেন

জাতীয় শ্রমিক লীগের সকল নেতৃবৃন্দ

1
ডেস্ক নিউজ: ১২অক্টোবর)নারায়নগঞ্জ থেকে ভোর সাড়ে ৬টায় রওনা দিয়ে  সকাল সাড়ে ৯টায়  বিশাল র‍্যালি নিয়ে বন্দর সিটি কর্পোরেশন ২৩নং ওয়ার্ড এর জাতীয় শ্রমিকলীগের নেতাকর্মীরা কেন্দ্রীয় কমিটির সাথে যোগ দেন এবং পূষ্পস্তবক অর্পণ করে।পুষ্পস্তবক অর্পন  শেষে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউ আলোচনায়  সভায় অংশ গ্রহন করা হয়।
আলোচনা সভায় জাতীয় শ্রমিক লীগের সভাপতি আলহাজ্ব শুক্কুর মাহমুদ বলেন, ১২ অক্টোবর জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী। আজকের দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ১৯৬৯ সালে এই সংগঠনটি প্রতিষ্ঠা করেছিল।সারা বিশ্বে আজকে বৃহত্তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।  আজকে জাতীয় শ্রমিক লীগের  সকল নেতাকর্মীরা মিলে এই সংগঠনটিকে  শক্তিশালী করার জন্য  ব্যাপকভাবে কাজ করে একটু একটু  করে উন্নয়নের শিখরে পৌঁছে দিচ্ছে। আমরা জাতীয় শ্রমিক লীগের নেতৃবৃন্দরা দেশের যে কোনো দূর্যোগ মোকাবেলা করে থাকি আর ভবিষ্যতেও করব।বঙ্গবন্ধুর স্ব বাস্তবায়ন করার জন্য জননেত্রী শেখ হাসিনার পাশে থাকব।
এসময় উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ এর ২৩ নং ওয়ার্ডের জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোঃ লিটন মিয়া,সাধারন সম্পাদক মোঃ বোরহান মিয়া,সাংগঠনিক সম্পাদক সগির আহাম্মদ(ডালিম),কার্যকরী সভাপতি মোঃ ফরিদ উদ্দিন,অর্থ সম্পাদক
মোঃ রনি (সেলিম),ক্রীয়া সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক
মোঃ মনির সহ আরও অনেকে।

Comments are closed.