বর্ণাঢ্যভাবে উর্যাপন করা হবে জাতীয় শ্রমিক লীগের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী

1

ডেস্ক নিউজ: জাতীয় শ্রমিক লীগের সভাপতি আলহাজ্ব শুক্কুর মাহমুদ বলেন,বিদুৎ বজ্রাঘাতে অনেক মানুষ মারা যাচ্ছে।এই বজ্রাঘাতের ক্ষয়ক্ষতি থেকে কোনো ডাক্তার ,কবিরাজ বাঁচাতে পারে না । এ থেকে পরিত্রাণ প্ওায়া জন্য কারো রাস্তার দু’পাশে বেশি বেশি গাছ লাগাতে হবে। রূপগঞ্জ,আড়াইহাজার,বন্দর থানায় রাস্তাংগুলো নির্ধারণ করতে হবে গাছ লাগানোর জন্য।প্রতিটি উপজেলায় চিঠি প্রেরণ করা হবে গাছ লাগানোর জন্য । জাতীয় শ্রমিক লীগের এক আলোচনা সভায় সভাপতিত্বের বক্তব্যে তিনি এসব কথা বলে।

বৃহস্পতিবার (১৯সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ বরফকল ঘাটে জাতীয় শ্রমিক লীগের কার্যালয় অফিসে বিকেল ৪টায় ১২ অক্টোবর জাতীয় শ্রমিক লীগের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ২৭ সেপ্টেম্বর বৃক্ষ রোপন কর্মসূচি পালন নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলহাজ্ব শুক্কুর মাহমুদ আরও বলেন, ১২ অক্টোম্বর জাতীয় শ্রমিক লীগের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ( সুবর্ণজয়ন্তী) বর্ণাঢ্যভাবে উদ্যাপন করা হবে নারায়ণগঞ্জে। আমরা কেউ নিজেদের উদ্যোগে কোনো কর্মসূচি পালন করি না,আলোচনাও করি না। যারা নিজেদের উদ্যোগে কোনো কর্মসূচি পালন করি না তাদের বাদ দিয়ে নতুন কমিটি গঠন করতে হবে।আমি যতদিন দলে আছি দলের জন্য উন্নয়নমূলক কাজ করে যাবো। আমি দলকে সংগঠন করার জন্য আসছি। যারা দলে থেকে বিভিন্ন আকাম কুকাম করে বেড়াচ্ছে তাদেরকে ঢাকায় র‌্যাব দিয়ে চিহ্নিত করছে জননেত্রী শেখ হাসিনা ।

Comments are closed.