কাউছারের নেতৃত্বে জিয়ার মাজারে না’গঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দল

4

অনলাইন রিপোর্টার:জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ থেকে প্রায় ৬শ নেতাকর্মী নিয়ে জিয়াউর রহমানের মাজার জিয়ারত করেন মহানগরের নব গঠিত কমিটির নেতৃবৃন্দ।

সোমবার (১৯ আগষ্ট) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকাল ৮ টায় নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশার নেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দ নারায়ণগঞ্জ কেন্দ্রীয় বাস টার্মিনালে উপস্থিত হন। পরে ধারাবাহিকতার সহিত এক এক করে ৬টি বাসে করে জিয়ার মাজারের উদ্দেশ্যে রউনা হন সংগঠনটির নেতা ও কর্মীরা।

এছাড়াও, নারায়ণগঞ্জ মহানগরের আওতাধীন সিদ্ধিরগঞ্জ থেকে ৩টি ও বন্দর থেকে ৪ টি গাড়ী ছেড়েছেন বলে সংগঠনের নেতৃবৃন্দ জানান।

এসময় নবগঠিত নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশার নেতৃত্বে আরও উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি ফারুক চৌধুর, মোস্তাকুর রহমান, মোস্তাফিজুর রহমান পাবেল, আরাফাত চৌধুরী, মেহেদী হাসান খান, আলমগীর হোসেন আলম, মোল্লা হুমায়ুন, মাকিদ মোস্তাকিম শিপলু, এস এম সালেহ আহমেদ ওপেল।যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, হোসেন লিয়ন, পাপ্পু আহম্মেদ, আব্দুল হাসিব, সহ-সাধারণ সম্পাদক নুর আফসার শাওন, রাজু আহমেদ রাজন, জান্নাতুল ফেরদৌস রাজীব, শাহাদাত প্রধান ।

সাংগঠনিক সম্পাদক অহিদুল আইলাম ছক্কু, দপ্তর সম্পাদক ফরহাদ হোসেন, সহ-সাহিত্য সম্পাদক জাহাঙ্গীর বেপারী, শিল্প বিষয়ক সম্পাদক আনোয়ার গাজী, সহ-পরিবার কল্যায়ণ বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন।

মহিলা বিষয়ক সম্পাদক ফারহানা আকতার, সহ-নাট্য বিষয়ক সম্পাদক আব্দুল মালেক নান্টু, সদস্য রোমান হোসেন রাব্বী, জিপু সিকদার।

এদিকে, দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজার প্রাঙ্গনে ঢাকা বিভাগের আওতাধীন প্রতিটি জেলা ও মহানগর কমিটির নেতাকর্মীরা অবস্থান নিতে শুরু করেন। পরে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল সহ অন্যান্য নেতৃবৃন্দরা মাজার প্রাঙ্গনে এসে উপস্থিত হলে তাদের নেতৃত্বে সকল নেতাকর্মী মাজারে প্রবেশ করেন। পরে বেলা ১২ টায় শহীদগ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন সহ রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

Comments are closed.