বিএনপি’র এই দেশে ক্ষমতায় আসার আর কোন সুযোগ নাই -এনামুল হক শামীম

6
স্টাফ রিপোর্টার:আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি’র এই দেশে ক্ষমতায় আসার আর কোন সুযোগ নাই। কারণ বিএনপি অতীতের কর্মকান্ড, জালাও পোড়াও, হত্যা, দুর্নীতির মাধ্যমে জনগনের জান মাল নিয়ে যে প্রতারণা করেছে তা কিন্তু জনগণ ভুলে যায়নি। বেগম খালেদা জিয়া এতিমের টাকা মেরে কারাগারে। আর তারপুত্র তারেক রহমান বিদেশে পলাতক। তাকেও দেশে এনে বিচার করা হবে। বিএনপি নেতারা এখন এসি রুমে বসে শব্দ বোমা ফাটায়, তাতে কোন লাভ হবে না।
এদেশের জনগণ জানে বিএনপি মিথ্যাচারে চ্যাম্পিয়ান। বৃহস্পতিবার দিনব্যাপী ফরিদপুরের ভাঙ্গা উপজেলা ও মাদারীপুরের শিবচরের বন্যা কবলিত এলাকা পরিদর্শন, ত্রাণ বিতরণ ও মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের চীফ হুইফ নূর ই আলম চৌধুরী লিটন এমপি, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম এমপি, ফরিদপুর-৮ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব মোঃ শাহ কামাল, মাদারীপুর জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম, ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার, জেলা আওয়ামীলীগের সভাপতি সাহাবুদ্দিন মোল্যা, সিনিয়র সহ সভাপতি মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন খান, পৌরসভার মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আসাদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ, বর্তমান সাধারন সম্পাদক গোলাম রাব্বানী প্রমূখ।
পানি সম্পদ উপমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নদী ভাঙ্গা ও বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়িয়েছেন। ভাঙ্গন প্রতিরোধে এক দিকে তিনি নদী শাষন করেন আরেকদিকে তিনি নদীতে ড্রেজিং করেন। পদ্মা নদী এমনভাবে ভাঙ্গছে এতে  পদ্মা  সেতু, মহাসড়কসহ বিভিন্ন গুরুত্বপূর্ন স্থাপনা ঝূঁকিপূর্ন হয়ে যাচ্ছে। আমরা তাই বৃহৎত্তর ফরিদপুরকে ঘিরেই বড় ধরনের  প্রকল্প হাতে  নেওয়া হবে। আড়িয়াল খাঁ নদের ভাঙ্গন প্রতিরোধে ৩শ ৬০ কোটি টাকার কাজ আগামী ডিসেম্বরেই শুরুহবে। এছাড়াও বন্দরখোলার মাধ্যমিক স্কুল, ইউনিয়ন পরিষদ এলাকায় আগামী ১/২ দিনের মধ্যেই জিও ব্যাগ ডাম্পিং শুরু হবে।’

Comments are closed.