এনামুল হক শামীম  নড়িয়া-সখিপুরবাসীর জন্য আশির্বাদ : হুমায়ুন কবির মোল্যা

3

শরীয়তপুর প্রতিনিধি:শরীয়তপুরের সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য আশির্বাদ। তিনি ক্ষমতায় আছেন, বাংলাদেশ আজ এগিয়ে এগিয়ে যাচ্ছে।

দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। আর পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম নড়িয়া-সখিপুর নড়িয়া-সখিপুরবাসীর জন্য আশির্বাদ। তিনি উপমন্ত্রী ও এমপি হয়েছেন বলেই আজ নড়িয়া-সখিপুর এগিয়ে যাচ্ছে। নড়িয়া-সখিপুরে ব্যাপক উন্নয়ন হচ্ছে।

তাই আপনারা শেখ হাসিনা ও এনামুল হক শামীমের জন্য দোয়া করুন। তারা ভাল থাকলে আমরা ভাল থাকবো। শুক্রবার বিকালে শরীয়তপুরের সখিপুরের বালারবাজার তারাবুনিয়া উচ্চ বিদ্যালয় মাঠে চরসেনসাস ইউনিয়ন আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও  ছাত্রলীগের যৌথ সম্মেলনের উদ্বোধকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চরসেনসাস ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ওয়াদুদ বালার সভাপতিত্বে ও সখিপুর থানা যুবলীগের যুগ্ম আহবায়ক রাসেল আহম্মেদ পলাশের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার। প্রধান বক্তা ছিলেন, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি এমএ কাইয়ুম পাইক, জেলা আওয়ামীলীগের সদস্য আবুল হাসেম দেওয়ান, উপদেষ্টা ইদ্রিস আলী মাস্টার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাওসার আহমেদ তকি, সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি জিতু মিয়া বেপারী, কহিনুর সুলতানা দোলা, যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ার হোসেন বালা, যুগ্ম সাধারন সম্পাদক মোজাম্মেল হক মোল্যা, কামরুজ্জামান মানিক সরদার, ডিএমখালী ইউপি চেয়ারম্যান মাস্টার জসিম উদ্দিন মাদবর। বক্তব্য রাখেন, সখিপুর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাকসুদ বালা, সখিপুর থানা যুবলীগের আহবায়ক খালেক খালাসী, স্বেচ্ছাসেবক লীগের আসাদুজ্জামান খোকন বেপারী, যুগ্ম আহবায়ক ওয়াসিমুজ্জামান বেপারী, ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার, সাধারন সম্পাদক ইমরান বেপারী প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, চরসেনসাস ইউপির সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম বালা, সখিপুর থানা আওয়ামীলীগের সদস্য শামীম সরদার, সদস্য ফারুকুল ইসলাম মালত, যুবলীগের আহবায়ক সদস্য ওয়াহিদুর রহমান ওয়ালিদ, ফাহমিদ বালা, সখিপুর থানা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির সদস্য শাহ সেকেন্দার, ইকবাল ঢালী, জহির বেপারী, মহিলালীগের যুগ্ম আহবায়ক রোকসানা আনোয়ার, মহিলা লীগ নেত্রী হাসিবা বালা, যুবলীগ নেতা মোক্তার দিদার, রতন খালাসী, মনিরুজ্জামান, দোলোয়ার হোসেন, শাহদাত দিদার প্রমূখ।

Comments are closed.