ঘরে ঘরে ত্রাণ পৌছে দিয়ে ছিলেন এরশাদ —- জাপার চেয়ারম্যান জিএম কাদের

17

ইসলামপুর প্রতিনিধি ঃ জাতীয় পার্টি (জাপা) নতুন চেয়ারম্যান জিএম কাদের বললেন ত্রাণ নিয়ে নয় ছয় করলে তা কোন ভাবেই মানা হবে না। আমাদের নিকট খবর আছে ত্রাণ নিয়ে নয় ছয় হচ্ছে। তিনি পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের ১৯৮৮ সালের বন্যায় ত্রাণ বিতরণকে দৃষ্টান্ত উল্লেখ করে বলেন, তিনি প্রতিটি ঘরে ঘরে ত্রাণ পৌছে দিয়ে ছিলেন। সরকার ও স্থানীয় এমপি’র প্রতি বিরোধী দল হিসাবে আমাদের আহব্বান কোন বানভাসী মানুষ যেন ত্রাণ থেকে বঞ্চিত না হয়। ত্রাণ নিয়ে কোন প্রকার নয় ছয় হলে আমরা সংসদে উপস্থাপন করবো।

তিনি বুধবার জামালপুরের যমুনার তীরের ইসলামপুরের গুঠাইল বাজারে জাপার ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন পূর্বক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এতে বিশেষ অতিথি ছিলেন, বিরোধী ধলীয় চীপ হুইপ জাপার সাধারণ সম্পাদক মশিউর রহমান রাঙ্গা এমপি, কেন্দ্রীয় প্রেসিডিয়ান সদস্য সুনীল রায়।

ইসলামপুর উপজেলা জাপার আহব্বায়ক মোস্তফা আল-মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জামালপুর জেলা সাংগঠনিক সম্পাদক জাকির হোসেইন খান, যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফিক, লুৎফর রহমান, শেরপুর জেলা জাপার সভাপতি এলিয়াছ উদ্দিন, সরিষাবাড়ির জাপার সভাপতি আবু কালাম আজাদ ও সাধারণ সম্পাদক খন্দকার আব্দুল ছাত্তার, ইসলামপুর উপজেলা জাপার যুগ্ম আহŸায়ক জিল্লুর রহমান বিপু, আনোয়ার হোসেন প্রমুখ । জেলা ও স্থানীয় জাপার বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে পাঁচ হাজার বানভাসী মানুষের মঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

Comments are closed.