চরকুমারিয়া ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন: সালাম সভাপতি ও ইমরান সাধারন সম্পাদক

3

শরীয়তপুর প্রতিনিধি:শরীয়তপুরের সখিপুরের চরকুমারিয়া ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে মোল্যারহাট বাজার মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। চরকুমারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার মোসলেম উদ্দিনের সভাপতিত্বে ও সখিপুর থানা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মোহাম্মদ শাহজালালের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধক ছিলেন, সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা।

প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার। প্রধান বক্তা ছিলেন, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার। সম্মেলনে আব্দুস সালাম দেওয়ান’কে সভাপতি ও ইমরান হাসান’কে সাধারন সম্পাদক করে চরকুমারিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়।

এছাড়াও ফয়েজুর রহমান মোল্যা’কে সভাপতি ও মাহবুবুর রহমান আক্তার সরদার’কে সাধারন সম্পাদক চরকুমারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি এবং মাহবুব আলম বেপারী’কে সভাপতি ও হারুন অর রশিদ’কে সাধারন সম্পাদক করে চরকুমারিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষনা করা হয়।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সদস্য আবুল হাসেম দেওয়ান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাওসার আহমেদ তকি, সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি এমএ কাইয়ুম পাইক, আমিন হাওলাদার, জিতু মিয়া বেপারী, যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ার হোসেন বালা, যুগ্ম সাধারন সম্পাদক ও চরকুমারিয়া ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক মোল্যা, কামরুজ্জামান মানিক সরদার, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ রতন, কোষাধ্যক্ষ এম আকবর, ডিএমখালী ইউপি চেয়ারম্যান মাস্টার জসিম উদ্দিন মাদবর, আরশীনগর ইউপি চেয়ারম্যান সামুজ্জোহা রতন।

বক্তব্য রাখেন, সখিপুর থানা আওয়ামীলীগ নেতা রুহুল আমিন দেওয়ান, সখিপুর থানা যুবলীগের আহবায়ক খালেক খালাসী, যুগ্ম আহবায়ক রাসেল আহম্মেদ পলাশ, স্বেচ্ছাসেবক লীগের আসাদুজ্জামান খোকন বেপারী, যুগ্ম আহবায়ক ওয়াসিমুজ্জামান বেপারী, ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার, সাধারন সম্পাদক ইমরান বেপারী প্রমূখ।

Comments are closed.