গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে না’গঞ্জ মহানগর বিএনপি’র নেতাকর্মীরা

5

স্টাফ রিপোর্টার: মঙ্গলবার (২ জুলাই) দুপুর ৩ টায় চাষাঢ়া বালুরমাঠ সংলগ্ন ভাষা সৈনিক রোডে গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র নেতাকর্মীরা বিক্ষোভ সামাবেশ করেন।

এ সময় নারায়ণগঞ্জ মাহানগর বিএনপির সভাপতি এডভোকেট আবুল কালাম বলেন, গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে আজকে যারা যারা বিভিন্ন ভাবে বক্তব্য প্রদান করছে,হঠাৎ গ্যাসের দাম বৃদ্ধি করে, সরকারের এমন কু-সিদ্ধান্ত সকল শ্রেনীর লোকজনই প্রত্যাহার করেছে। আমাদের প্রতিটা ঘরেই গ্যাসের প্রয়োজন হয় সেই জায়গাতে ২ চুলার গ্যাসের দাম বৃদ্ধি করা হয়েছে ১৭৫ টাকা।

বিএনপির আমরে গ্যাসের মূল্য ছিলো ১৮০টাকা আর এখন এই সরকার সেই মূল্য বৃদ্ধি করে ৯৫০ টাকায় নিয়ে গেছে! এটা থেকেই বোঝা যায় যে, বিএনপির শাসন আমল আর এই সরকারের শাসন আমলে কতটা পার্থক্য কয়েছে।

মূল্যতো তাঁরা (সরকার) বৃদ্ধি করবেই কারন যেই সরকারের আমলে লক্ষটন পাথর চুরি হয়। কয়লা চুরি হয়। বালি চুরি হয়। এমন কোন সেক্টর নেই যেই সেক্টরে লুটপাট হয় নাই। ব্যংক থেকে শুরু করে সর্বত্র শুধু লুটপাট আর লুটপাট।

তাই এসব লুটপাটের ভর্তুকি এখন জনগণের কাঁধে চাপিয়ে দিচ্ছে সরকার। প্রতিটি জায়গাতেই আগুন! বাজারে আগুন, রাস্তাতে আগুন, চালে আগুন সবত্র আগুন। আর গ্যাসের দাম বৃদ্ধি করে আগুনের মধ্যে আগুন লাগিয়েছে সরকার।

মহানগর বিএনপির সভাপতি এড.আবুল কালামের সভাপতিত্বে এবং মহানগন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু ইফসুফ খান টিপুল সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন, মহানগর বিএনপির সহ-সভাপতি ফকরুর হোসেন, মহানগন বিএনপির সিনিয়র সহ-সভাপতি ফারুক চেšধূরী, সহ-সভাপতি আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, মহানগর বিএনপির সহ-সাংগঠনিক  সম্পাদক আওলাদ হোসেন,প্রমুখ

Comments are closed.