শেখ হাসিনা’র নেতৃত্বে দেশের যোগাযোগ ব্যবস্থা’র অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে : উপমন্ত্রী শামীম

শরীয়তপুরের নড়িয়া থেকে প্রেমতলা পর্যন্ত ৩১ কোটি টাকা ব্যয়ে ১২ কিলোমিটার সড়ককে ১৮ মিটারে প্রশস্তকরণ, সার্ফেসিং ও রক্ষাপ্রদ কাজের উদ্বোধন করছেন, পনি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি।

14

শরীয়তপুর প্রতিনিধি:পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র বলিষ্ঠ নেতৃত্বে দেশের যোগাযোগ ব্যবস্থা’র অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। তিনি দেশে যোগাযোগে নেটওর্য়াক গড়ে তুলেছেন। বাংলাদেশের ইতিহাসে জননেত্রী শেখ হাসিনা’র সরকারের আমলেই বাংলাদেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। যা অন্য কোনো সরকারের আমলে হয়নি। বাংলাদেশ আজ বিশ্বের উন্নয়নের রোল মডেল। একারণেই জননেত্রী আজ বিশ্বের বিস্ময়। শনিবার দুপুরে শরীয়তপুরের নড়িয়া থেকে প্রেমতলা পর্যন্ত ৩১ কোটি টাকা ব্যয়ে ১২ কিলোমিটার সড়ককে ১৮ মিটারে প্রশস্তকরণ, সার্ফেসিং ও রক্ষাপ্রদ এবং নড়িয়া পৌরসভার জলাবদ্ধতা নিরসন কার্যক্রমের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, সড়ক ও জনপদ শরীয়তপুরের নির্বাহী প্রকৌশলী সেলিম আজাদ, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়ন্তী রুপা রায়, সাবেক উপজেলা চেয়ারম্যান ওহাব বেপারী, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক আক্তারুজ্জামান জুয়েল, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান আলী রাড়ী, সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন, পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মানিক সরকার, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কাওসার আহমেদ তকি, স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক তাইজুল ইসলাম সরকার, জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান আলম, আলমগীর হোসেন প্রমূখ।

এনামুল হক শামীম বিএনপি নেতাদের উদ্দেশ্যে বলেন, কারাবন্দি খালেদা জিয়াকে মুক্ত করতে হলে আইনি প্রক্রিয়ার মাধ্যমে মুক্ত করতে হবে। নয়াপল্টনে বসে চটকদার কথা বলে, শব্দ বোমা ফাটিয়ে লাভ হবে না।

উপমন্ত্রী আরও বলেন, অতীতের যে কোনও সময়ের চেয়ে আওয়ামী লীগ বর্তমানে শক্তিশালী ও ঐক্যবদ্ধ সংগঠন। দল টানা তৃতীয় েেয়াদে ক্ষমতায় আছে। সে কারণে এখন অনেকেই দলে ভিড়তে চাইবে। যারা স্বাধীনতায় বিশ্বাস করে না, বঙ্গবন্ধুকে জাতির পিতা মানে না, এমন কাউকে আওয়ামী লীগ বা সহযোগী সংগঠনে স্থান দেওয়া হবে না। এ রকম কেউ যেন ঢুকে না পড়ে সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

পরে উপমন্ত্রী নড়িয়া উপজেলার পন্ডিতসার উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

Comments are closed.