মুসলিম নাম শুনে ভারতে যুবককে গুলি

2

আন্তর্জাতিক ডেস্ক,মোদির দ্বিতীয় মেয়াদে ক্ষমতায় আসার পর আতঙ্কে দিনযাপন করছেন ভারতের মুসলিমরা। মনে করা হচ্ছে ভারতজুড়ে মুসলমানদের অবস্থা আরও শোচনীয় হবে। তবে ভোটের ফলাফল প্রকাশের দিন থেকেই নানা স্থানে মুসলিম নির্যাতনের ঘটনা সামনে আসছে। এবার বিহারের বেগুরসরাইয়ে এক মুসলিম ব্যক্তিকে গুলি করা হয়েছে। তার কাছে নাম জানতে চাওয়ার পর তিনি তার নাম বলেন এরপরই তাকে গুলি করা হয়। খবর দ্য হিন্দুর।

মোহাম্মদ কাশিম নামের ওই ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে করা এক ভিডিওতে এবং থানায় অভিযোগ দায়ের নথিতে বলেন, ‘তিনি তার ব্যবসায়িক কাজে পাশের কুম্ভি গ্রামে যাই। তখন রাজিব যাদব নামের এক ব্যক্তি নাম জানতে চাইলে আমি আমার নাম বলি। এরপরই সে আমাকে গুলি করে বলে যে তোমার পাকিস্তান চলে যাওয়া উচিত।’

কাশিম বিহারের ছেরিয়া বারিয়ারপুরের খানজাহানপুরের বাসিন্দা আঘানু মিয়ার ছেলে। তিনি হকারি করে ডিটারজেন্ট বিক্রি করনে। কাশিম জানান, ‘আক্রমণের সময় রাজিব মাতাল ছিলেন। তিনি তার পিস্তলে আরও গুলি লোড করতে গেলে আমি তাকে ধাক্কা দিয়ে পালাতে সক্ষম হই।’ ভিডিওতে কাশিম জানান, তাকে গুলি করা হলেও কেউ তার সাহায্য এগিয়ে আসেনি।

সংশ্লিষ্ট পুলিশ স্টেশনের সুপারিন্টেন্ডেন্ট আওয়াকশ কুমার বলেন, আসামীকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। তবে তাকে এখনো গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

এবারের লোকসভা নির্বাচনে ওই আসন থেকে জয় পেয়েছেন বিজেপি নেতা গিরিরাজ সিং।

Comments are closed.