রিফাত-মিন্নি ও নয়ন বন্ডের ঘটনা নিয়ে পরাণ!

34

বিনোদন ডেস্ক:
আসছে ভালোবাসা দিবসে মুক্তির অপেক্ষায় ছিল ‘পরাণ’ সিনেমাটি। একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই সিনেমার প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, ইয়াশ রোহান ও বিদ্যা সিনহা মিম।

আজ দুপুরে প্রকাশিত হয়েছে ছবিটির টিজার। টিজারে দেখা যায় যে, ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে এই সিনেমা। বরগুনার বহুল আলোচিত সত্য ঘটনা মিন্নি, রিফাত ও নয়ন বন্ডের ঘটনার সঙ্গে ছবিটির অনেকটাই মিল রয়েছে।

টিজারে আরও দেখা যায়, শরিফুল রাজ একজন সন্ত্রাসী ও ইয়াস রোহান একজন ভদ্র ছেলে। এই দুজনকেই ভালোবাসে মিম। ধারণা করা হচ্ছে, মিমের জন্য দু’জন প্রেমিকের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। রোহানকে মারতে যাওয়ার সময় জনসম্মুখে ক্ষিপ্ত রাজকে আটকানোর চেষ্টা করছেন মিম। সবশেষে দেখা যায়, রাজকে ধরে নিয়ে যাচ্ছে পুলিশ।

লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলে প্রকাশিত ১ মিনিট ২০ সেকেন্ডের এই টিজার দেখে অনেকেই মন্তব্য করেছেন, এটি রিফাত-মিন্নি হত্যা কাণ্ডের ঘটনা।

শরাফ ইনাম নামে একজন দর্শক লিখেছেন, ‘রিফাত মিন্নি নয়ন বন্ড।’

ইরফানুল হক নামে আরেকজন লিখেছেন, ‘মিন্নির কাহিনীই হবে আমি শিউর।’

ওয়ালিদ হাসান লিখেছেন, ‘আমি মনে করি, এটি বরগুনার রিফাত হত্যার ঘটনা থেকে তৈরি। এখানে রোহান হলো রিফাত, মিম হচ্ছেন মিন্নি আর রাজ নয়ন বন্ড। এটা আমার ধারণা। তাই ভুলও হতে পারে।’

এ বিষয়ে জানতে নির্মাতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘একটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়েই ছবিটি বানিয়েছি। কোন ঘটনা থেকে অনুপ্রাণিত হয়েছি সেটা দর্শক পুরো ছবি দেখলে বুঝতে পারবে। এর আগে আমি কোনোভাবেই জানাবো না।’

ছবিটি প্রযোজনা করেছে লাইভ টেকনোলজিস। চিত্রনাট্য করেছেন শাহ্জাহান সৌরভ ও রায়হান রাফি। পরিচালনা করেছেন রাফি। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রাজ, মিম, ইয়াশ, শহিদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী প্রমুখ।

Comments are closed.