প্রেক্ষাগৃহে আসছে এমির ‘ডনগিরি’

4

বিনোদন ডেস্ক:
ছবির কাজ শেষ হয়েছিল তিন বছর আগেই অর্থাৎ ২০১৬ সালে। এরপরও নানান কারণে মুক্তি দেওয়া হয়নি শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ডনগিরি’ ছবিটি। অবশেষে প্রেক্ষাগৃহের মুখ দেখতে চলেছে ছবিটি।

তিন বছর পর মুক্তি পাচ্ছে মৌলিক গল্পের এই ছবিটি। ছবিটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পী ও এমিয়া এমি। এই জুটির সঙ্গে দেখা যাবে অভিনেতা আনিসুর রহমান মিলনকেও। আসছে ১৮ অক্টোবর সারাদেশের প্রেক্ষাগৃহে দেখা যাবে ‘ডনগিরি’।

গল্পে দর্শক মুগ্ধ করার মতো মশলা আছে বলে দাবি জানিয়ে পরিচালক বলেন, ‘মৌলিক গল্পের এই ছবিতে নতুন এক নায়িকা উপহার দিচ্ছি। এর আগে আমি চলচ্চিত্রে পরীমনিকে এনেছিলাম। এই ছবিতে উপহার দিচ্ছি নায়িকা এমিয়া এমিকে। আশা করি, পরীর মতো অভিনয় গুণ দিয়ে এমিও চলচ্চিত্রে নিজের জায়গা করে নেবে।’

তিনি আরও বলেন, ‘আগামী ১৮ অক্টোবর ছবিটি মুক্তি দিচ্ছি। এরই মধ্যে ছবি মুক্তির জন্য প্রযোজক সমিতিতে নাম নিবন্ধন করেছি। মুক্তির জন্য বাকি প্রক্রিয়া সম্পন্ন করছি। কিছুদিনের মধ্যে ছবির প্রচারণা শুরু করব।’

এস এস কথাচিত্র ইন্টারন্যাশনাল প্রযোজিত ‘ডনগিরি’ ছবির কাহিনী ও চিত্রনাট্য করেছেন ‘চাচ্চু’, ‘দাদিমা’খ্যাত স্বনামধন্য চিত্রনাট্যকার যোশেফ শতাব্দী। ছবিতে আরো অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, আলীরাজ, সাদেক বাচ্চু, অরুণা বিশ্বাস, কাজী হায়াৎ, অমিত হাসান, জিয়া তালুকদার, রতন, এস আই ফারুক, কমল পাটেকর, রাজাউলসহ অনেকে।

ছবিটির নৃত্য পরিচালনা করেছেন মাসুম বাবুল, সাইফ খান কালু ও হাবিব। ইমন সাহার সংগীতে এ ছবির গানগুলোতে কণ্ঠ দিয়েছেন সাবিনা ইয়াসমিন, কুমার বিশ্বজিৎ, কনকচাঁপা, রুপম, লেমিস, পুলক, ইমরান, পড়শী ও হাসান ইমাম। ছবিটি প্রযোজনা করেছে ।

Comments are closed.