ক্রিকেটের গল্প নিয়ে চলচ্চিত্র ‘লাল বল’

3

বিনোদন ডেস্ক:
কমছে প্রেক্ষাগৃহ, কমছে দেশি চলচ্চিত্র নির্মাণের সংখ্যা, প্রযোজকেরাও এ শিল্পে বিনিয়োগ কমিয়ে দিয়েছেন। ঢাকাই ছবির চলমান এই সংকটের মধ্যে আত্মপ্রকাশ করল নতুন প্রযোজনা প্রতিষ্ঠান ‘সারগাম এন্টারটেইনমেন্ট’।

এই প্রতিষ্ঠান থেকে ‘লাল বল’ শিরোনামের চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দেওয়া হয়। ক্রিকেট খেলার গল্প নিয়ে এই ছবিটি পরিচালনা করবেন বিনোদন সাংবাদিক মাজহার বাবু। নাম ঘোষণার আগে প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হন পরিচালক।

এই বিষয় নিয়ে সারগাম এন্টারটেইনমেন্টের উপদেষ্টা দেলোয়ার হোসেন দিল বলেন, বিশ্বের অন্যতম জনপ্রিয় খেলা হচ্ছে ক্রিকেট। আমাদের দেশে এই খেলা যেমন জনপ্রিয়, তেমনি বিশ্বদরবারে আমাদের বিশেষ অবস্থানও রয়েছে। অথচ ক্রিকেট খেলা নিয়ে এখন পর্যন্ত আমাদের দেশে কোনো চলচ্চিত্র নির্মাণ হয়নি। মাজহার বাবুর গল্প নিয়ে আমরা সারগাম এন্টারটেইনমেন্টের যাত্রা শুরু করছি। ব্যয়বহুল এই চলচ্চিত্রটি আশা করি সবাই পছন্দ করবেন।

সাংবাদিক মাজহার বাবু বলেন, আগামী নভেম্বরে ছবির শুটিং শুরু করব। গল্প ও চিত্রনাট্যের কাজ প্রায় শেষ। ছবিতে তিনটি গান ব্যবহার করা হবে। গল্পের প্রয়োজনে ছবিতে আমরা আমাদের জাতীয় সংগীত ব্যবহার করব। স্বাধীন বাংলাদেশে প্রথমবারের মতো কোনো চলচ্চিত্রে জাতীয় সংগীত ব্যবহার করা হচ্ছে। ছবিতে বিশেষ কিছু চমক রয়েছে। আগামী মাসে মহরতের মধ্য দিয়ে আমরা তা প্রকাশ করব।

Comments are closed.