আবারও একান্তে সৃজিত-মিথিলা!

11

বিনোদন ডেস্ক:
কিছুদিন আগেই বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার সঙ্গে সৃজিত মুখার্জির প্রেম ও বিয়ের গুঞ্জনের খবর কলকাতার সংবাদ মাধ্যমে প্রকাশ পেয়েছিল। মাস কয়েক ঘুরে ফের শিরোনামে এসেছে তাদের সম্পর্ক। এবার জানা গেলো, সৃজিতের সঙ্গে ঈদের অবসর সময় কাটাতে কলকাতায় গেছেন মিথিলা। শুধু তাই নয়, একাধিক প্রাইভেট পার্টিতেও তারা অংশ নিয়েছেন বলে খবর।

ভারতের প্রথম সারির একটি গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে যে, সম্প্রতি ‘এক যে ছিল রাজা’ সিনেমাটির জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন সৃজিত মুখার্জি। এই আনন্দে তিনি তার রাজারহাটের বাড়িতে একটি প্রাইভেট পার্টি দিয়েছেন। যেখানে ছিল কেবল কাছের মানুষজন। সেখানেই তিনি মিথিলাকে পরিচয় করিয়ে দেন বন্ধুদের সঙ্গে।

এখানেই শেষ নয়, মিথিলাও একটি ঘরোয়া আয়োজনে সৃজিত ও তার বন্ধুদের ডেকেছেন। ধারণা করা হচ্ছে, সৃজিতের সঙ্গে সম্পর্কটা পোক্ত করতেই এরকম আয়োজন করেছেন মিথিলা।

টালিউডের সবচেয়ে আলোচিত ব্যাচেলর সৃজিত মুখার্জি। বিভিন্ন সময় অনেক অভিনেত্রীর সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল। বাংলাদেশের জয়া আহসানের সঙ্গেও তার সম্পর্কের গুঞ্জন ছড়ায়। তবে কোনো সম্পর্কই বিয়ে পর্যন্ত এগোয়নি।

এদিকে সৃজিত জানিয়েছেন, তিনি এই বছরও বিয়ের চিন্তা করছেন না। অন্যদিকে মিথিলাও তাদের সম্পর্কের বিষয়টিকে স্রেফ গুজব বলে উড়িয়ে দিয়েছেন। তবে ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর অনুসারে জানা গেছে, আগামী বছরের শুরুর দিকেই সৃজিত-মিথিলা বিয়ে করবেন।

Comments are closed.