বেগম রোকেয়া খন্দকার বিদ্যালয়ের এস এস সি পরিক্ষার্থীদের বিদায় ও বার্ষিকি মিলাদ মাহফিল

0
বেগম রোকেয়া খন্দকার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজমেন্ট কমিটির সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব বলেন আগামী দিনে দেশের ভবিষ্যৎ ও সু নাগরিক হিসেবে গরে উঠবে এ প্রত্যাশা আমাদের,দেশের অগ্রযাত্রায় ব্যাপক অবদান রাখতে হবে তোমাদের।
তোমাদের ফলা ফলে এ শিক্ষা প্রতিষ্ঠানের সুনাম বয়ে আনবে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশকে ব্যাপক উন্নয়নের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করছেন, শুধু তাই নয় শিক্ষাখাতের মানউন্নয়ে বিভিন্ন প্রদক্ষেপ গ্রহন করায় শিক্ষার্থীদের পাশের হাড় বৃদ্দি পেয়েছে। এর ফলে শিক্ষার্থীরা পরাশুনায় মনোযোগি হয়ে নিজেদেরকে উচ্চ শিখরে পৌঁছে যাচ্ছে।
রবিবার সকাল ১১ টায় বেগম রোকেয়া খন্দকার পৌর উচ্চ বিদ্যালয়ের ক্যামপাশে এস এস সি পরিক্ষার্থীদের বিদায় ও বার্ষিকি মিলাদ এবং দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন তোমরা আমাদের কে মনে রাখবে এটাই আমাদের প্রত্যাশা। এবারের পরিক্ষায় উত্তির্নো হয়ে তোমার বাবা মা’ র সপ্ন পুরোন করে তাদের মুখ উজ্জল করবে । এসময় আরও বক্তব্য রাখেন বিশেষ অতিথি হিসেবে স্কুলের প্রধান শিক্ষক ও সদস্য সচিব সুলতানা বেগম বলেন দীর্ঘ পাচটি বছর তোমাদের যে শিক্ষা প্রদান করা হয়েছে তোমারা এ শিক্ষা প্রতিষ্ঠানের সুনাম অক্ষুন্য রাখবে। এবং পিতা মাতার আদর্শে নিজেদের গরে তুলবে, তবেই বঙ্গবন্ধর সপ্নের বাংলাদেশ তোমরা গড়তে পারবে। আর ভালো কাজে নিজেদের সম্পৃক্ত করবে মানুষের কল্ল্যানে, তাহলে সত্যিকারের মানুষ হতে পারবে। মাদক সহ বিভিন্ন অপরাধ থেকে দুরে থাকবে। ৯কাজী মোঃ সেলিম, সমাজ সেবক শাহজাহান প্রধান, শিক্ষক মোঃ মোয়াজ্জেম হোসেনের সনঞ্চালনায় পবিত্র কোরান তেলোয়াত করে স্কুলের শীক্ষার্থী মোঃ রানা, মোঃ মহোন আলী, মোঃ মোজাম্মেল হোসেন, আক্তারুজ্জামান ম্যানেজমেন্ট কমিটির সংরক্ষিত সদস্য পারুল পারভীন, অভিবাবক সদস্য মোঃ রফিকুল ইসলাম,,মোঃ তোফাজ্জল হোসেন, মোঃ রুহুল আমিন,,মোঃ আমির হোসেন, সাবেক অভিবাক সদস্য শাহ আলম ভূইয়া, প্রমুখ।

Comments are closed.