পটুয়াখালীর বাউফলে চেয়ারম্যানকে কুপিয়ে জখম

5

হামীম ইসলাম (পটুয়াখালী প্রতিনিধি)
পটুয়াখালীর বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়নের চেয়ারম্যান এবং কনকদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহিন হাওলাদারকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। গতকাল সকাল ৯ ঘটিকায় কনকদিয়া ইউনিয়নের হোগলা ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। বতর্মানে আহত শাহিন হাওলাদার পটুয়াখালী সদর হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

ঘটনার বিবরন পূর্বক শাহিন হাওলাদার উল্লেখ করেন, বগা ইউনিয়নের অজ্ঞাতনামা কিছু সন্ত্রাসীদের বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে বাধা প্রধান করায় কোনো এক নেতার হুকুমে এ সকল সন্ত্রাসীবাহিনী পূর্ব পরিকল্পিতভাবে গতকাল (২০ নভেম্বর ) কনকদিয়া ইউনিয়নের হোগলা ব্রিজের কাছে ধারালো অস্ত্র এবং লাঠিসোটা নিয়ে শাহিন হাওলাদারের উপর আক্রমন করে। সন্ত্রাসী বাহিনীর ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলে শাহিন হাওলাদারের বাম হাতে দায়ের কোপ লাগে এবং তিনি মাটিতে লুটিয়ে পড়ে। এ অবস্থায় শাহিন হাওলাদের সাথে থাকা তার সহকারী স্থানীয় লোকজনদের ডেকে শাহিন হাওলাদারকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। অবস্থার অবনতি হলে তাৎক্ষনিক শাহিন হাওলাদারকে গতকাল দুপুরে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিস্ট হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে শাহিন হাওলাদার সংবাদিকদের বলেন, বর্তমান বাউফল উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারি পদপ্রার্থী তিনি। তাই শাহিন হাওলাদারের বিপক্ষীয় প্রার্থী এসকল সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে বলে প্রাথমিক ধারনা করছেন এবং শারিরীক অবস্থার উন্নতি হলে তিনি মামলা করবেন বলে সাংবাদিকদের জনান।

Comments are closed.