দেওয়ানগঞ্জ ২০ রাউন্ড গুলি সহ রাইফেল উদ্ধার 

16
দেওয়ানগঞ্জ প্রতিনিধি: জামালপুরের দেওয়ানগঞ্জ থানাধীন পারারামপুর ইউনিয়নে৯ের  দক্ষিণ রহিমপুর গ্রামের সমশের আলী (৪ে9৯০) পিতা. মৃত্যু হাজী নিজাম উদ্দিন এর  বাড়ীর প৯৯9শ্চিম  পার্শ্বে বাঁশ বাগানের ভিতর হইতে পরিত্যক্ত  অবস্থায়  ২০ রাউন্ড গুলি সহ এ৮ে9৯েে99৯৯কটি রাইফেল উদ্ধার করে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ গতকাল ২ নভেম্বর শনিবার বিকাল চারটা  তিরিশ মিনিটের সময়। ঘটনারস্থল হইতে অনুমান  এক কিলোমিটার পূর্ব  দিকে ভারতীয় সিমান্ত  অবস্থিত।
 দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত  পুলিশ সুপার রাকিবুল হাসান রাসেলও  (ওসি) এম এম ময়নুল ইসলাম জানান, গোপন সংবাদ এর ভিত্তিতে আমরা জানতে পেরে আমি ও অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ানগঞ্জ সার্কেল তারাটিয়া (তদন্ত) কেন্দ্রের এস আই ফরহাদ আলী সংগিও ফোর্স সহ  পরিত্যক্ত অবস্থায় ২০ রাউন্ড গুলি সহ একটি রাইফেল উদ্ধার করি সেখানে কাউকে পাওয়া যায়নি।
 বাট সহ সারে সাঁইত্রিশ ইনছি লম্বা একটি সচল রাইফেল ও ২০ রাউন্ড গুলি পাওয়া যায়। যাহার বডিতে  ইংরেজি RIFLE 5.56 mm IB 16517336 RFI 2002 L5  180 লেখা আছে। একটি প্লাস্টিকের ম্যাগাজিন সংযুক্ত আছে। ম্যাগাজিনে ২০(বিশ) রাউন্ড  সচল কার্তুজ ভর্তি ছিল। ম্যাগাজিনের গায়ে  ইংরেজিতে LOT 182/2008 লেখা আছে। প্রত্যেকটি কার্তুজের পারকিউশন ক্যাপে ইংরেজিতে KF 5.56  লেখা আছে।এ-বিষয়ে দেওয়ানগঞ্জ  মডেল থানায় একটি অশ্রো মামলা হয়েছে।

Comments are closed.