জামালপুরে র‌্যাবের অভিযান, গ্রেফতার ১২

24

রোকনুজ্জামান সবুজ, জামালপুর ঃ র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের একটি দল বুধবার রাতে মাদক বিরোধী অভিযান চালিয়ে জামারপুর পৌর বাস টার্মিনাল এলাকা থেকে ১২ জন মাদকসেবীকে আটক করেছেন। পরে ভ্রাম্যমান আদাালতের মাধ্যমে আটকৃতদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান পুর্বক জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এছাড়াও বৃহস্পতিবার রাতে র‌্যাবের ওই দলটি জামালপুর সদর থানার মেঘালক্ষীপুর এলাকা হতে জাল টাকাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর এর কোম্পানী কমান্ডার পুলিশ সুপার (উপ পরিচালক) মোঃ তোফায়েল আহমেদ মিয়া প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে র‌্যাবের স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার জোনাঈদ আফ্রাদ এর নেতৃতে র‌্যাবের একটি আভিযানিক দল জামালপুর জেলার সদর থানাধীন পৌর বাস টার্র্মিনাল এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

এসময় র‌্যাবের আভিযাানিক দলটি নির্বাহী ম্যাজিষ্ট্রেট জনাব মোঃ আবু আব্দুল্লাহ খান এর উপস্থিতিতে মদ ও গাঁজাসহ ১২ জন মাদকসেবীকে আটক করেন। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট জনাব মোঃ আবু আব্দুল্লাহ খান ঘটনাস্থলে জনসম্মুখে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১২ জন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন। পরে গ্রেফতারকৃত মাদকসেবীদের জামালপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি। অপরদিকে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর এর কোম্পানী কমান্ডার পুলিশ সুপার মোঃ তোফায়েল আহমেদ মিয়া প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে র‌্যাবের একটি আভিযানিক দল জামালপুর সদর থানার মেঘালক্ষীপুর এলাকা হতে (বিয়াল্লিশ হাজার) জাল টাকাসহ জালিয়াত চক্রের ০২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ আশরাফ মন্ডল (৫০), পিতা- মৃত মুসলিম উদ্দিন, মাতা- মৃত আমেনা বেগম, সাং- তুলশীপুর বাজার উত্তরপাড়া এবং অপর আসামী মোঃ রুবেল শেখ (৩৫), পিতা- মৃত জামালউদ্দিন, মাতা- মোছাঃ হনুফা বেগম, সাং- সেঙ্গুয়া, উভয় থানা ও জেলা- জামালপুর। তারা দীর্যদিন যাবত এই জাল টাকার ব্যবসা করে আসছিল। আসামীদ্বয়ের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ সুপার মোঃ তোফায়েল আহমেদ মিয়া আরো বলেন, সমাজের নানাবিধ অপরাধ নির্মূল করার জন্য প্রতিষ্টালগ্ন হতেই র‌্যাব সমাজের অন্যান্য বাহিনীর সাথে তাল মিলিয়ে কাজ করে যাচ্ছে। প্রতিষ্টার পর হতে র‌্যাব সবার কাছে একটি আস্থার নাম। এ আস্থার প্রতিদান দিতে র‌্যাব বাহিনীর প্রতিটি সদস্য দিনরাত তাদের নিরলস পরিশ্রমের দ্বারা সমাজের আইনশৃঙ্খলা রক্ষা করে যাচ্ছে। এছাড়াও প্রতিষ্ঠালগ্ন থেকেই “বাংলাদেশ আমার অহংকার” এই ¯েøাগান নিয়ে র‌্যাব যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য দেশব্যাপী বিভিন্ন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে সমাদৃত হয়েছে।

Comments are closed.