ছোট ভাইয়ের পাহারায় কিশোরীকে বড় ভাইয়ের ধর্ষণ

16

ডেস্ক নিউজ:
নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এঘটনার পাঁচদিন পর থানায় মামলা দায়ের হয়েছে।

সোমবার রাতে উপজেলার কালাপাহাড়িয়ার চরলক্ষ্মীপুর আশ্রয়কেন্দ্রের জোহর আলীর ছেলে শিপন (১৯) ও মৃত জজ মিয়ার ছেলে জামালের (২০) বিরুদ্ধে মামলা দায়ের করেন ওই কিশোরীর মামা। দুই অভিযুক্ত সম্পর্কে চাচাতো ভাই।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, সোমবার রাতেই ঘটনাটি জানতে পারি আমরা। অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে মামলা নেয়া হয়। ঘটনার পাঁচদিন অতিবাহিত হওয়ায় আসামিরা পালিয়ে গেছে। তবে তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

স্থানীয় সূত্র জানায়, ২৬ সেপ্টেম্বর ধর্ষণের শিকার হলেও প্রভাবশালীদের ভয়ে আইনি সহযোগিতা নিতে পারেনি কিশোরীর পরিবার। একটি প্রভাবশালী মহলের পক্ষ থেকে ধর্ষণের ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, বাকপ্রতিবন্ধী মাকে নিয়ে উপজেলার কালাপাহাড়িয়ার চরলক্ষ্মীপুর আশ্রয়কেন্দ্রে বসবাস করছে কিশোরী। ২৬ সেপ্টেম্বর রাতে কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণ করে শিপন। এ সময় পাহারা দিচ্ছিল শিপনের ছোট ভাই জামাল।

বিষয়টি জানাজানি হলে স্থানীয় একটি প্রভাবশালী মহলের হুমকির কারণে আইনি সহযোগিতা নিতে পারেনি নির্যাতিত কিশোরীর পরিবার। অবশেষে পাঁচদিন পর বাদী হয়ে থানায় একটি মামলা করেন কিশোরীর মামা।

কিশোরীর পরিবারের অভিযোগ, কালাপাহাড়িয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ বিজয় কুমার কর্মকার বিষয়টি জানার পরও কিশোরীর পরিবারকে আইনি সহযোগিতা করেনি।

Comments are closed.