সাংবাদিক মোস্তাফা মনজু’র ওপর হামলার প্রতিবাদ সভা

7

ফারুক মিয়া : সাংবাদিক মোস্তফা মনজুর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও জামালপুরসহ সারাদেশের সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চত করার দাবিতে ইসলামপুর মডেল প্রেসক্লাবের উদ্যেগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে ইসলামপুর মডেল প্রেসক্লাবের কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ইসলামপুর মডেল প্রেসক্লাবের সভাপতি ও জামালপুর লাইভ ডটকমের সম্পাদক সাহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ঢাকা প্রতিদিনের ইসলামপুর প্রতিনিধি রুহুল আমিন হারুন,আলোকিত বাংলাদেশে’র প্রতিনিধি কৃষিবিদ শফিকুর রহমান শিবলী, জয়যাত্রাটিভি’র প্রতিনিধি হেলাল উদ্দিন,ইসলামপুর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও আনন্দ টিভি’র প্রতিনিধি ইয়ামিন মিয়া,আমার সময়ের জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল লোমন,ফারুক আল আজাদ বকুল,জেলা ফোরামের সদস্য ও প্রতিদিনের বাংলা’র প্রতিনিধি কামরুজ্জামান কানু,নতুন সময় টিভি’র স্টাফ রিপোর্টার ও দেওয়ানগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফারুক মিয়া,আমার সময়ের দেওয়ানগঞ্জ প্রতিনিধি ও সাধারণ সম্পাদক সুলতান মোহাম্মদ লিটন মিয়া।

সভায় বক্তারা বলেন, জাল কাগজপত্রের মাধ্যমে দলিল নিবন্ধনের তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক মোস্তফা মনজু দলিল লেখকদের হামলার শিকার হওয়ার ঘটনাটি স্বাধীন সাংবাদিকতার জন্য হুমকি স্বরূপ। তাই সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করতে মোস্তফা মনজু’র ওপর হামলাকারীদের বিরুদ্ধে আদালতের জারি করা গ্রেপ্তারি পরোয়ানা দ্রæত কার্যকরের দাবি জানান বক্তারা।

Comments are closed.