কলাপাড়ায় কিশোরের ছুড়িকাঘাতে অপর কিশোর নিহত

67

আবুল হোসেন রাজু,কালাপাড়া-কুয়াকাটা প্রতিনিধি॥ তারিখ:পটুয়াখালীর কলাপাড়ায় আবু বকর (১৪) নামে এক কিশোর মাদ্রাসা শিক্ষার্থীর ছুড়িকাঘাতে খুন হয়েছে অপর কিশোর মাদ্রাসা শিক্ষার্থী রাজিব খলিফা (১১)। শুক্রবার বেলা ২টায় উপজেলার ডাবলুগঞ্জ ইউনিয়নের সুগডুগী মোহাম্মদপুর হিফজুল কুরআন দীনিয়া মাদ্রাসায় এ ঘটনাটি ঘটে। ছুড়িকাঘাতকারী আবু বকরকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে।
স্থানীয় লোকজন ও পুলিশের সূত্রে জানা যায় , মোবাইলে কথা বলা নিয়ে বাক বিতন্ডের এক পর্যায়ে আবু বকর, রাজিব খলিফাকে ছুড়ি দিয়ে বুকে আঘাত করে। এতে সে মারাত্বক জখম হয়। স্থানীয়রা রাজিবকে উদ্বার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। নিহত রাজিব ওই এলাকার বরকতিয়া গ্রামের লিটন খলিফার পুত্র। তার মা রাহিমা বেগম জর্ডান প্রবাসী। সে তার খালা নারগীস অক্তারের বাড়ীতে থেকে কুরআনের হাফিজী লেখাপড়া করত। ঘাতক কিশোর আবু বকর উপজেলার বালিয়াতলী ইউনিয়নের সোনাপাড়া গ্রামের নাসির তালুকদারের পুত্র।

মাদ্রসার শিক্ষক হাফেজ মোহাম্মদ মাইনুদ্দীন জানান, ঘটনার সময় নামাজ চলছিল। এসময় ডাক চিকৎকারে দ্রুত খুৎবা শেষ করে গিয়ে দেখেন রাজিবের রক্তাত্ত দেহ মাটিতে পড়ে আছে। ঘটনার সাথে সম্পৃক্ত আবু বকরকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, ঘটনার সাথে সম্পৃক্ত আবু বকর আটক রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে।

Comments are closed.