রৌমারীতে ট্রাক্টর ’র ধাক্কায় স্কুল ছাত্র আহত

বন্ধ হচ্ছে না অবৈধ ট্রাক্টর

103

শফিকুল ইসলাম, ব্যুরো প্রধান,রৌমারী প্রতিনিধি (কুড়িগ্রাম)
কুড়িগ্রামের রৌমারীতে অবৈধ ট্রাক্টর (কাকড়া’র) ধাক্কায় জুয়েল (১২) নামে এক স্কুল ছাত্র আহত হয়েছে। আশপাশের লোকজন আহত ছাত্রকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করে দেয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। ১৮ ফেব্রুয়ারী (মঙ্গলবার) বিকালের দিকে বাউসমারী মাঠের ভিটা নামক স্থান ডিসি রাস্তায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। সে ভারটেক্্র স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র বলে জানা গেছে। সে উপজেলার শৌলমারী ইউনিয়নের গয়টাপাড়া গ্রামের জামাল হোসেনের ছেলে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকালের দিকে ভারটেক্্র স্কুল ছুটি শেষে বাড়িতে ফির ছিল ছাত্রটি। এসময় বালু ভর্তি একটি অবৈধ ট্রাক্টর (কাকড়া) ব্রহ্মপুত্র নদ থেকে দ্রæতগতিতে রৌমারী বাজারের দিকে আসার সময় স্কুল ছাত্র জুয়েলকে ধাক্কা দেয় এবং পায়ের উপর দিয়ে গাড়ির চাকা তুলে দেয়। এতে তার পা থেতলে যায় এবং মাটিতে লুটিয়ে পড়ে। পরে আশপাশের লোকজন আহত ছাত্রকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করে দেয়।

ভারটেক্্র স্কুলের পরিচালক রেজাউল ইসলাম বলেন, ছেলেটি খুবই গরীব। পড়াশোনা শেষে বাড়ি ফেরার পথে বালু ভর্তি ট্রাক্টর গাড়িটি ছাত্রকে ধাক্কা দেয়। এতে ওই ছাত্রের ডান পা চলন্ত গাড়ির চাকার নিচে পড়ে সম্পন্ন থেতলে যায়। আমরা তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাচ্ছি।

কর্তব্যরত চিকিৎসক আহত ছাত্রের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রæত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান বলেন, ইতো মধ্যে ট্রাক্টরটি আটক করা হয়েছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য রৌমারী থানার (ওসি)কে নির্দেশ দেওয়া হয়েছে।

এব্যাপারে রৌমারী থানার ওসি আবু মোহাম্মদ দিলওয়ার হাসান ইনাম বলেন, স্কুল ছাত্র আহত হওয়ার বিষয় জেনেছি। ট্রাক্টরটি আটক করা হয়েছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.