দেওয়ানগঞ্জে করোনা ভাইরাস বিস্তাররূধে হাটবাজার লকডাউন ঘোষণা

11

 দেওয়ানগঞ্জ প্রতিনিধি:
জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে পৌরশহরসহ উপজেলার খড়মাবাজারসহ সকল হাট বাজারগুলো লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

২৪ মার্চ দুপুরে উপজেলা প্রশাসনের নির্দেশক্রমে বিকাল ৫টায় পৌর শহরের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয় দেওয়ানগঞ্জ মডেল থানার পুলিশ। এরপূর্বে দুপুরে জেলা প্রশাসন থেকে উপজেলার ব্যবসা প্রতিষ্ঠান ও জনসমাগম বন্ধ রাখার জন্য নিষেধাজ্ঞা জারি করা হয়।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম জানান, করোনাভাইরাস মোকাবেলায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উপজেলার সকল ব্যবসা প্রতিষ্ঠান, ধর্মীয় ও সামাজিক সব ধরনের অনুষ্ঠান বন্ধ থাকবে।

অপরদিকে,উপজেলায় চর আমখাওয়া ও ডাংধরা ইউনিয়নের সানন্দবাড়ী, কাউনিয়ারচর হাট বাজারগুলো লকডাউন করেছে উপজেলা প্রশাসন। ২৪ মার্চ দুপুরে উপজেলা প্রশাসনের নির্দেশক্রমে সানন্দবাড়ী ও কাউনিয়ারচর বাজারে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয় সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ।

পুলিশ পরিদর্শক হাবিবুর রহমান জানান, উপরের নির্দেশ পাওয়ার পর সানন্দবাড়ী বাজারের ওষুধ, মুদির দোকান ও কাঁচা মালামাল বিক্রির দোকান ছাড়া অন্যসব দোকান বন্ধ করে লকডাউন করা হয়।
এরপূর্বে জেলা প্রশাসন থেকে উপজেলার ব্যবসা প্রতিষ্ঠান ও জনসমাগম বন্ধ রাখার জন্য নিষেধাজ্ঞা জারি করা হয়।

Comments are closed.