জামালপুরে উৎসবমুখর পরিবেশে এশিয়ান টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

11

রোকনুজ্জামান সবুজ,জামালপুর ঃ জামালপুরে উৎসবমুখর পরিবেশে বাংলাদেশের জনপ্রিয় এশিয়ান টিভি ৭ম বর্ষপূতি উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান পালিত হয়েছে ।

শনিবার দুপুরে জামালপুরের শিল্পকলা একাডেমি মিলনায়তনে এশিয়াান টিভির ৭ম বর্ষপুতি উদযাপন উপলক্ষে এক আলোচনা সভা ও কেক কাটা অনুঠান অনুষ্ঠিত হয় ।

উক্ত অনুষ্ঠানে জেলা প্রেস ক্লাবের সভাপতি এম এ জলিলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামালপুরে সদরের স্থানীয় এমপি আলহাজ ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন, বিশেষ অতিথির হিসাবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি , জেলা আ’লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জেলা বিএনপির সাধারন সম্পাদক এড.ওয়ারেছ আলী মামুন,জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু,কবি সাংবাদিক সাযাযদ আনছারী জেলা যুবলীগের সাধারন সম্পাদক ফারহান আহমেদ, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি মোরাদুজ্জামান মোরাদ ও সরিষাবাড়ী উপজেলা প্রতিনিধি মোস্তাক আহমেদ মনির প্রমুখ ।

এসময় বক্তারা বলেন এশিয়ান টিভি স্বাধীনতার চেতনায় দেশের পক্ষে সর্বদায় কাজ করে এবং আগামীতে আরো বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে জাতির কাছে উপস্থাপন করবে ।

Comments are closed.