ছেলেধরা গুজব প্রতিরোধে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশের সচেতনতামূলক সভা

3

ফারুক মিয়াঃজামালপুরের দেওয়ানগঞ্জ মডেল থানা ছেলেধরা গুজব প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ৩১ জুলাই দুপুরে  দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ এ সভার আয়োজন করে।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রাকিবুল ইসলাম(রাসেল) অতিরিক্ত পুলিশ সুপার,দেওয়ানগঞ্জ সার্কেল। এ সময় তিনি সম্প্রতি ছেলেধরা কথাটি সম্পূর্ণ গুজব বলে উল্লেখ করে এই ধরনের গুজবে কান না দিয়ে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন,বাবু নারায়ণ চন্দ্র শাহা ওপেন হাউসডে পুলিশিং মতবিনিময় সভার সভাপতি,আসলাম হোসেন জামালপুর জেলা পরিষদের সদস্য,সেলিম খান চেয়ারম্যান চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদ,শাহামাহমুদ মাসুদ চেয়ারম্যান ডাংধরা ইউনিয়ন পরিষদ,আক্কাস মিয়া পৌর কাউন্সিলর,মামুনুর রশিদ মামুন পৌর কাউন্সিলর,মো.বাদল মিয়া পৌর কাউন্সিলর,ইউপি সদস্য নুরুজ্জামান,টাকিমারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদুল হক উজ্জ্বল,নারী নেত্রী নাজনীন বেগম,দেওয়ানগঞ্জ বাজার ব্যবসায়ী পিন্টু মিয়া সহ আরও অনেকেই বক্তব্য রাখেন।

উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জের সাংবাদিক মহল ও জন সাধারণ। ওসি এম এম ময়নুল ইসলাম বক্তব্যে বলেন ছেলেধরা গুজব রটানোর ঘটনায় কাউকে সন্দেহ হলে আইন নিজের হাতে তুলে না নিয়ে 01713373541 নম্বরে দ্রুত ফোন করে জানানোর জন্য অনুরোধ জানান। আয়োজনে দেওয়ানগঞ্জ মডেল থানা প্রশাসন

Comments are closed.