জামালপুরে পৌর কর্মকর্তা কর্মচারীদের ধর্মঘটসহ কর্মবিরতি পালন

4

রোকনুজ্জামান সবুজ জামালপুর ঃ রাষ্ট্রীয় তহবিল থেকে বেতন ভাতা প্রদানের দাবীতে সারা দেশের ন্যায় জামালপুরেও দুইদিন ব্যাপী অবস্থান ধর্মঘট, কর্মবিরতি ও বিক্ষোভ কর্মসুচী পালিত হচ্ছে।

বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের কেন্দ্রিয় কমিটির আহŸানে সোমবার সকাল থেকে জেলার ৮টি পৌর সভা কার্যালয়ে পৌর কর্মকর্তা ও কর্মচারীরা একযোগে অবস্থান ধর্মঘট, কর্মবিরতি ও বিক্ষোভ কর্মসুচী পালন শুরু করছেন।

 

জামালপুর পৌর সভা কার্যালয়ের সামনে সোমবার সকালে অনুষ্ঠিত কর্মসুচীতে বক্তব্য রাখেন জামালপুর পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি ও জামালপুর পৌর সচিব মো: নুরুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম, জামালপুর পৌর কর্মচারী সংসদের সভাপতি আছাদুজ্জামান, মাহাবুব আলম মনজু, মিজানুর রহমান, আব্দুল খালেক, নিয়তি রানী রাহা প্রমুখ। জামালপুর পৌর সচিব মো: নুরুল ইসলাম মিন্টু বলেন, রাষ্ট্রীয় তহবিল থেকে বেতন প্রদানের দাবী পৌর পৌর কর্মকর্তা কর্মচারীদের ন্যায়সংগত প্রাণের দাবী। বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের চলমান আন্দোলন কর্মসুচী জামালপুরেও যথাযথ পালিত হচ্ছে। এছাড়াও জামালপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ২ জুলাই মঙ্গলবার দিনব্যাপী অবস্থান ধর্মঘট ও বিক্ষোভ কর্মসুচীর আয়োজন করা হয়েছে।

Comments are closed.