পটুয়াখালী ইসলামী আন্দোলনের বিশাল বিক্ষোভ সমাবেশ ও মিছিল

5

সুনান বিন মাহাবুব,পটুয়াখালী:ভোলায় মহানবী(সঃ) কে নিয়ে কটুক্তি এবং মুসলিম হত্যার প্রতিবাদে ২৩ অক্টোবর সকাল ১০ টায় পটুয়াখালী ইসলামী আন্দোলনের নেতৃতে পটুয়াখালী লঞ্চ ঘাটের প্রাঙ্গনে বিশাল সমাবেশ এবং সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল করেছেন ইসলামী আন্দোলনের পটুয়াখালী নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিলটি সদর রোড হয়ে শহরের পিডিএস মাঠে যেয়ে শেষ হয়। সমাবেশ এবং বিক্ষোভ মিছিলের নেতৃত্ব প্রদান করেন ইসলামী আন্দোলনের পটুয়াখালী জেলা শাখার সভাপতি গোলাম সরোওয়ার এবং ইসলামী আন্দোলনের পটুয়াখালী শাখার নেতা আবুল বাশার হেলালী।

শাহ আলম এর কোরআন তেলোয়াত এবং ইলিয়াস এর ইসলামি সঙ্গীত এর মাধ্যমে শুরু হওয়া প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সভাপতি গোলাম সরোওয়ার এবং সেক্রেটারি আবুল হোসেন বোখারী। বক্তারা উল্লেখ করেন, বতর্মান সরকার মুসলিমদের জন্য নিরাপত্তা ব্যবস্থা এবং সুযোগ সুবিধা দিচ্ছে। কিন্তু ভোলায় পুলিশি হামলা তারা বর্তমান সরকার এবং প্রশাসনের কাছে প্রত্যাশা করেন নি। পটুয়াখালীর পুলিশ প্রশাসনের পূর্ন নিরাপত্তা ব্যবস্থায় বিক্ষোভ মিছিল এবং সমাবেশ করতে পারায় বক্তারা পুলিশ প্রশাসকে ধন্যবাদ জানায়।
মিছিল শুরুর পূর্বে আহতদের চিকিৎসার জন্য আর্থিক সাহায্য দাবি করেন এবং নিহতদের আতœার মাগফিরাত কামনা করেন।

মিছিলে ইসলামী আন্দোলনের অনুসারীরা হত্যাকারিদের বিচার চেয়ে ¯েøাগান দিয়েছেন এবং হযরত মুহাম্মদ সঃ এর কটুক্তিকারীর ফাসি দাবি করেন।

Comments are closed.