প্রধানমন্ত্রীর আহ্বানে জেলা প্রশাসনের নিকট আ.লীগ নেতৃবৃন্দের খাদ্যসামগ্রী সহায়তা প্রদান

36

আমিনুর রহমান গোপালগঞ্জ ঃকরোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র আহবানে সাড়া দিয়ে গোপালগঞ্জের সম্মানিত জেলা প্রশাসক মহোদয়ের নিকট মানবতার সেবায় নিয়োজিত জেলা আওয়ামীলীগের সদস্য বাবুল আকতার বাবলা ও মৃনাল কান্তি রায় চৌধুরী (পপা)-এর সার্বিক সহযোগিতায়
২০০টি পরিবারের মাঝে বিতরণের জন্য খাদ্যসামগ্রী হস্তান্তর করা হয়েছে। প্রতিটি পরিবারের জন্য প্রতি বস্তায় – (চাল-১০কেজি, ডাল-০১ কেজি, ভৈজ্য তৈল-৫০০মিঃ লিঃ, আলু-০২কেজি, সাবান-০১টি, মাস্ক-০১টি ও করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা মূলক লিফলেট -০১টি) নিত্যপ্রয়োজনীয় পণ্য দিয়ে মোট দুই শতাধিক প্যাকেট খাদ্যসামগ্রী জেলা প্রশাসনের নিকট প্রদান করা হয়েছে। গতকাল দুপুরে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা ববি মিতু’র নিকট এসব খাদ্যসামগ্রী তুলে দেন গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ও বিশিষ্ট শিল্পপতি বাবুল আকতার বাবলা।

এছাড়াও গোপালগঞ্জে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে আওয়ামীলীগ নেতা বাবুল আক্তার বাবলা’র সহযোগিতায় গত ২৬ মার্চ ২০২০ থেকে সদর উপজেলার বিভিন্ন সড়কে ও বাসাবাড়িতে জীবাণুনাশক স্প্রে, জনসাধারণের মাঝে মাস্ক ও হ্যান্ড গ্লাভস বিতরণ কার্যক্রম চলমান রয়েছে।

Comments are closed.