করোনা ভাইরাস প্রতিরোধে সাইদুজ্জামান রবিনের উদ্যোগে স্প্রে কার্যক্রম

11

মোঃ ফয়সাল আহমেদ রাজ, স্টাফ রিপোর্টার

করোনা ভাইরাস প্রতিরোধে স্প্রে কার্যক্রম চালালেন হাজারিবাগ থানা ছাত্রলীগের সহ সভাপতি সাইদুজ্জান রবিন।তিনি ২৭শে মার্চ রোজ শুক্রবার সকাল ৩ঃ৩০ মিনিটে হাজারিবাগ থানার অন্তর্ভুক্ত বেশ কয়েকটি এলাকায় তার এ কার্যক্রম শুরু করেন।নিকটস্থ ২ কিঃমিঃ যায়গা জুড়ে এ কার্যক্রম চালান।এসময়ে উপস্থিত ছিলেন মাসুদুর রহমান রবিন, জামাল, সাবাব, আজিম রাকিব,জয়দেব,জিসান,শুভ রাজা হাজারিবাগ সহ হাজারীবাগ থানা ছাত্রলীগের বিভিন্ন নেতা কর্মী।

সাইদুজ্জান রবিন তার সাক্ষাৎকারে সুত্র কে জানান বর্তমান সময়ে সবচেয়ে মহামারী সংক্রামক রোগ হল করোনা যা চীনে উৎপত্তি হয়ে আজ বাংলাদেশে ও ছড়িয়ে পড়েছে। যার প্রকোপ রাজধানীর হাজারিবাগ থানায় ও দেখা দিয়েছে। এখন এলাকাবাসীর সচেতনতা সবচেয়ে বেশি প্রয়োজন। করোনা রোগের কোন প্রতিষেধক আবিষ্কার হয়নি সুতরাং সচেতনতা ই পারে করোনা ভাইরাস থেকে আক্রান্ত থেকে বিরত রাখতে।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন আমি আমার সাধ্যমতো এই মহামারি রোগ থেকে সচেতনতা বৃদ্ধির লক্ষে হাজারীবাগ বাসীর পাশে দাড়ানোর চেষ্টা করেছি স্প্রে কার্যক্রমের মধ্যে দিয়ে।তিন আরো বলেন আমি হাজারীবাগের সকল রাজনীতিবিদ, শিল্প পতি,ব্যাবসায়ীদের ও সমাজ সেবকদের এই করোনা প্রতিরোধে গোপালগঞ্জের সাধারণ মানুষের পাশে দাড়ানোর অনুরোধ করছি।

Comments are closed.