১১ নং ওয়ার্ডে মহানগর যুবলীগের মাস্ক লিফলেট বিতরণ

87

নাদিম আহমেদ, নারায়ণগঞ্জ প্রতিনিধি ঃ অদ্য রোজ শুক্রবার ২৭শে মার্চ রোজ শুক্রবার। খানপুর সরদারপারা ১১ নং ওয়ার্ডে মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুঁইয়া সাজনুর সহযোগিতায় যুবলীগ নেতা আমিরের তত্বাবধানে ১০০০ পিস মাস্ক বিতরণ করেন ১১নং ওয়ার্ড বাসীর মধ্যে।

মাস্ক বিতরণ অনুষ্ঠানে ১১ নং ওয়ার্ড যুবলীগ নেতা আমির জানায় মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুঁইয়া সাজনুর নির্দেশে আমরা মাস্ক, হেন্ডওয়াস ও গণসচেতনমূলক লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করি।

যুবলীগ সভাপতি বলেন করোনা ভাইরাস একটা মহামারি রোগ। যার প্রকোপ যেখানে শুরু হয় সেখানে শেষ ও করে দিতে পারে।আমরা যদি ইতালির কথা চিন্তা করি সেখানে প্রতিদিন হাজারের উপর লোক মারা যাচ্ছে এ রোগে আক্রান্ত হয়ে। বিশেষজ্ঞরা বলছেন পরিস্কার- পরিচ্ছন্নতা ও সচেতন থাকতে হবে যদি এ রোগ থেকে আক্রান্ত না হতে চাই।

সর্বোপরি সরকারের নির্দেশ অনুযায়ী আমাদের চলাফেরা করতে হবে অন্যথায় আইননুগ ব্যাবস্থা নিবে আমাদের উপর।
যুবলীগ নেতারা আরো বলেন সরকার ইতিমধ্যে আমাদের জন্য সব ধরনের ব্যাবস্থা করেছে এ রোগ প্রতিরোধ করতে। সেখানে আমরা যদি একটু সচেতন হই আমাদের যায়গা থেকে তাহলে আল্লাহর রহমতে করোনায় আমাদের কিছু করতে হবে না।এবং সরকার কে ধন্যবাদ জানান সরকারের সকল ধরনের প্রস্তুতি মুলক কাজের জন্য।

Comments are closed.