অস্ত্র মামলায় নুর হোসেনের হাজিরা

35

নিজস্ব সংবাদদাতা:
নারায়নগঞ্জে চাঞ্চল্যকর সাত খুন হত্যা মামলার ফাঁসির দন্ডাদেশপ্রাপ্ত আসামী নুর হোসেনকে অস্ত্র ও বিষ্ফোরক দ্রব্য আইনের মামলায় কড়া নিরাপওার মধ্য দিয়ে আদালতে হাজির করা হয়েছে। হাজিরা শেষে তাকে কারাগারে পাঠিয়েছে আদালত।

মঙ্গলবার (৩ মার্চ) সকালে নারায়নগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমান এর আদালতে তাকে হাজির করা হয়। বিশেষ ট্রাইব্যুনাল নং ৩/১৫।

এবিষয়ে সরকারি প্রকৌশলী (পিপি) এডভোকেট ওয়াজেদ আলী খোকন বলেন, সিদ্ধিরগঞ্জ থানার দায়ের করা অস্ত্র বিষ্ফোরক দ্রব্য আইনের মামলায় আসামী নুর হোসেন তার দুই সহযোগীকে আদালতে হাজির করা হয়েছে। তবে এ মামলায় মোট আসামীর মধ্যে দুইজন পলাতক রয়েছে। এরা হলেন আসামী শাহজাহান ও সালাউদ্দিন। তবে আদালত এ মামলায় পলাতক দুই আসামীকে পরবর্তী সময়ে হাজির হওয়ার জন্য নির্দেশ দেন।

মামলার সূত্রে জানাগেছে, ২০১৪ সালে নারায়নগঞ্জে সাত খুনের পর ভারতে পালিয়ে যায় আসামী নুর হোসেন। পরবর্তী সময়ে এই হত্যা মামলার প্রধান আসামী নুর হোসেনকে দেশে ফিরিয়ে আনা হলে তার সিদ্ধিরগঞ্জ বাড়িতে অভিযান চালিয়ে বেশ কয়েকটি অস্ত্র ও গুলি উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে পুলিশ। এছাড়াও তার বিরুদ্ধে মাদক, সন্ত্রাস ও চাদাাঁবাজির মামলা দায়ের করা হয়।

Comments are closed.