১৭নং ওয়ার্ডে কাউন্সিলর বাবুর নিজ অর্থায়নে কবরস্থানে ছাউনি নির্মাণ

8

নিজস্ব প্রতিবেদক:
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ডের কমিশনার আব্দুল করীম বাবুর নিজ অর্থায়নে পাইকপাড়া বড় কবরস্থানে আধুনিক ছাউনি স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৩টায় পাইকপাড়া বড় কবরস্থানে এ আধুনিক ছাউনির শুভ উদ্বোধন করেন আব্দুল করীম বাবু।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, সারা বছর কবরস্থানে মানুষজন যাতায়াত করে কিন্তু বর্ষাকালে বৃষ্টির জন্য মানুষের সমস্যা হয়ে যায়। কারন কবরস্থানে ভিতরে বৃষ্টি থেকে বাঁচার জন্য দাঁড়াবার কোন স্থান নেই। তাই কবরস্থানের ভিতরে মানুষের সুবিধার কথা চিন্তা করে আমার নিজ উদ্যোগে একটি ছাউনি তৈরি করেছি। যার আয়তন ৫৭০ ফিট। যাতে করে বৃষ্টির দিনে সাধারণ মানুষেরা ছাউনির নিচে অবস্থান করতে পারে।

এসময় তিনি দুঃখ প্রকাশ করে বলেন, কিছু জায়গায় পানির ট্যাংকি লাগিয়েছি সেগুলো ফুটো করে ফেলে। রাস্তায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড হয় সেজন্য বাতি লাগিয়েছি সেগুলো ভেঙ্গে ফেলে। যদি কষ্ট দেয়ার হয় তাহলে আমাকে দিন, এসব ভেঙ্গে লাভ কি ? গরীব মানুষকে ভালোবাসাটাই কি আমার অপরাধ। যদি কেউ ভাবেন আমাকে যন্ত্রনা দিলে আমি গরীব দুঃখিদের পাশ থেকে সরে দাঁড়াবো তাহলে ভুল ভাববেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের উন্নয়নে যেভাবে কাজ করে যাচ্ছেন আমিও চাই ঠিক সেভাবেই আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করতে।

মুরাদ হোসেন বাদলের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, খাঁজা মহিউদ্দিন, আসলাম সরদার, সালাউদ্দিন দেওয়ান, জামাল উদ্দিন মৃধা, হাজ্বী জামান, হাজ্বী ইকবাল হোসেন, এম.আর.কে রিয়েন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Comments are closed.