ইউপি সদস্যসহ ব্যাংক জালিয়াতি চক্রের ৪ সদস্য আটক

6

ডেস্ক নিউজ:
ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যসহ ব্যাংক জালিয়াতি চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) দুপুরে র‌্যাব-১১ এর সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলন এ তথ্য জানান র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপউদ্দিন।

তিনি জানান, ২৯ জানুয়ারি দিনগত রাতে কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন গৌরিপুর বাজার এলাকা থেকে ব্যাংক জালিয়াতি চক্রের চার সদস্যকে আটক করা হয়। তাদের কাছ থেকে ম্যাগাজিনসহ ১টি বিদেশি পিস্তল, ৩ রাউন্ড পিস্তলের গুলি, ১টি চাপাতি, ১টি চাকু, ৪ ধরনের প্রিন্টারের কালিসহ ১টি রঙিন প্রিন্টার, জালিয়াতির কাজে ব্যবহৃত ভূয়া সিল ২৪টি (যার মধ্যে অগ্রণী ব্যাংকের-৭ টি, ডাচ বাংলা ব্যাংকের-৪টি, সোনালী ব্যাংকের-৩, পূবালী ব্যাংকের ২টি, ইসলামী ব্যাংকের-২টি, ফাহিম এন্টারপ্রাইজ আঃ ছাত্তার স্যানিটারি এত টাইলস হাইজ, রফিকুল ইসলাম, আবু বক্কর সালাফী, Authorized এবং BDT-12657001 নামীয় সীল ৬টি), ১৬টি সোনালী ব্যাংকের ভুয়া ভাউচার, ২৮টি বিভিন্ন ব্যাংকের ভুয়া এক্সপ্রেস মানি ভাউচার, ২ পাতা এনসিসি ব্যাংকের, ১১ জনের ভুয়া গলাকাটা এনআইডি এবং ভুয়া এনআইডি তৈরির ১৬টি ছবি উদ্ধার করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- কুমিল্লার দাউদকান্দি চরচারি পাড়ার আব্দুস ছাত্তারের ছেলে ইসম, মুরাদনগরের দারোরা এলাকার মৃত আল মিদের ছেলে ইউপি সদস্য মমিনুল ইসলাম (৪৬), মুরাদনগরের পালা এলাকার আবু মুসার ছেলে আবু বকর সালাফী (৪৩) এবং সহধারা বাজার এলাকার আব্দুল মতিনের ছেলে রুবেল (২৪)।

র‌্যাব জানায়, আটককৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, তারা একটি সংঘবদ্ধ চক্র। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

Comments are closed.