আমলাপাড়ায় উদ্বোধন হলো চিকেন ৬৫ নামের রেস্টুরেন্টটি উদ্বোধন

1

স্টাফ রিপোর্টার:নগরীর আমলাপাড়ায় উদ্বোধন হলো চিকেন ৬৫ নামের নতুন একটি রেস্টুরেন্ট। শুক্রবার বাদ জুম্মা আমলাপাড়া আইডিয়াল স্কুল সংলগ্ন এ রেস্টুরেন্টটি উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রেস্টুরেন্ট এর শুভ উদ্বোধন করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ.কে.এম শামীম ওসমান।

এসময় সাংসদ শামীম ওসমান বলেন, দেশে বর্তমানে ভেজালের সংখ্যা বেড়ে গেছে। এখন সবকিছুতেই ভেজাল হচ্ছে। তাই মানুষ খেতেও ভয় পায়। এই ভেজালের মাঝে সাইফুর রহমান তুহিন যে উদ্যোগ গ্রহন করেছেন সেটা খুবই ভালো একটা উদ্যোগ। এখানে এসে আমি জিজ্ঞেস করলাম এই রেস্টুরেন্ট এর নাম চিকেন ৬৫ কেনো ? তখন আমাকে জানানো হলো, আসলে এটা একটা রেসিপির নাম। পৃথিবীর বিভিন্ন দেশে এই রেসিপিতে রান্না করা হয়। তিনি যে উদ্যোগ নিয়েছেন সেটা যেন সফল হয় সে কামনা করছি।

রেস্টুরেন্টের মালিক সাইফুর রহমান তুহিন বলেন, আমি চেস্টা করবো আন্তর্জাতিক মানের খাবার পরিবেশন করতে। যাতে করে মানুষ খাবারের পরিপূর্ণ তৃপ্তি পায়।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, জে, কে শামীম, মহানগর আওয়ামী লীগের সদস্য খাদেম মোঃ সানাউল্লাহ, মোঃ আনিসুর রহমান, মিন্টু, শাকিলা খান ববি, ফারহান খান টুসি, জেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক শাহ ফয়েজ উল্লাহ ফয়েজ সহ রেস্টুরেন্টের কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।

Comments are closed.