দঃস্হ অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরন করলেন ভোরের বিডি২৪ডট কম পরিবার

অসহায়দের মধ্যে কম্বল বিতরণ করলেন ভোরের বিডি২৪.ডটকম পরিবার

35
স্টাফ রিপোর্টারঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশত বার্ষিকি উপলক্ষে দঃস্হ অসহায় গরিবদের মাঝে শীতবস্ত্র বিতরন করলেন ভোরের বিডি ২৪ ডট কম এর প্রকাশক ও সম্পাদক মোঃ আব্দুল কাইউম।
এ সময় তিনি বলেন ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে আমাদের এই দেশটাকে স্বাধীন করেছিলেন বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান, দীর্ঘ লড়াই সংগ্রামে মাধ্যমে তার নির্দেশে জাতির শ্রেষ্ঠ সন্তানরা এদেশ কে মুক্ত করেছিলেন বলেই আজকে আমরা স্বাধীনভাবে মানুষের সেবা করতে পারছি।
বঙ্গবন্ধু ছিলেন বাঙ্গালী জাতির মুক্তিদাতা আজকের এই দিনে তিনি দেশে ফিরে আসলে লাখো বাঙ্গালীর অশ্রু জলে সেদিন সোরওার্দী উদ্দ্যানে শিক্ত হয়েছিলেন। আজ তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতির পিতার স্বপ্ন পুরনে জনগনের ভাগ্যের পরিবর্তন আনতে সাড়াদেশে উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করছে। তাই বর্তমান সরকার কে সহোযগিতা করা আমাদের সকলের এগিয়ে আসা প্রয়োজন, আর তা না হলে আমরা সামনের দিকে এগিয়ে যেতে পারবোনা।
শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা রিপোটর্স উইনিটির সাবেক সভাপতি ও নারায়নগন্জ সাংবাদিক সংগ্রাম পরিষদের সাধারন সম্পাদক শেখ মোঃ মনির হোসেন,জেলা রিপোর্টাস উইনিটির সভাপতি মোঃ শহীদুল্লাহ্ রাসেল, সাংবাদিক রফিকুল্লাহ রিপন, এম আর জয়, মোঃ নুর আলম প্রমূখ।

Comments are closed.