নাঃগঞ্জে যমুনা ব্যাংক গ্রাহকদের সর্বোত্তম সেবা দেয়া হবে- মন্ত্রী গোলাম দস্তসীর

7

ভোরের বিডি ডেক্স : নারায়ণগঞ্জ মহানগরীর ব্যবসায়িক প্রাণকেন্দ্র নিতাইগঞ্জে বেসরকারী ব্যাংক “যমুনা ব্যাংক” এর ১৩৫তম শাখা’র উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ সরকারের বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী গোলাম দস্তসীর গাজী এমপি বলেছেন, নারায়ণগঞ্জের সকল জনগনের জন্য যমুনা ব্যাংক সর্বোত্তম সেবা প্রদান করবে। জনগনকে ব্যাংক কর্তৃক যে সকল সেবা প্রদান করা হয় যমুনা ব্যাংক তা থেকে বেশী এবং আধুনিক যুগ উপযোগী সেবা করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বুধবার ১৩ই নভেম্বর দুপুরে নগরীর নিতাইগঞ্জে যমুনা ব্যাংক এর ১৩৫তম শাখা উদ্বোধন পূর্ব আলোচনা সভায় মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী গাজী আরো বলেন, প্রাচ্যের ডান্ডি খ্যাত নারায়ণগঞ্জ একটি ব্যবসায়ীক অঞ্চল। বাংলাদেশের চট্টগ্রামের পর নারায়ণগঞ্জ ব্যবসায়ীক দিক থেকে দ্বিতীয় স্থানে রয়েছে। তাই এই জেলায় ব্যবসায়ীদের অধিকাংশ লেন দেন ব্যাংকিং পদ্ধতিত্বে হয়ে থাকে। ব্যবসায়ীদের স্বল্প সুদে ঋণ কার্যক্রম এবং গ্রাহকের অর্থ যথাসময়ে আদান প্রদান আধুনিক পদ্ধতিত্বে করার জন্য আমরা যমুনা ব্যাংক কর্তৃপক্ষ বদ্ধপরিকর।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভী, যমুনা ব্যাংক ফাউন্ডেশন ও নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব নূও মোহাম্মদ, জেলা পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম মনির, অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম, সাবেক ম্যানিজিং ডিরেক্টর মোঃ শফিক।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদ নারায়ণগঞ্জ এর চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, আটা-ময়দা-গম মিল মালিক সমিতির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব জসিম উদ্দিন মৃধা, শ্রমিক নেতা আলহাজ্ব কাউছার আহমেদ পলাশ প্রমুখ।

Comments are closed.