গুলিশাখালী জনকল্যান সমিতি’র ঢাকা জেলার কমিটি গঠন

গুলিশাখালী জনকল্যান সমিতি’র ঢাকা জেলার কমিটি গঠন

8

ডেস্ক নিউজ:এক ঝাক কর্মজীবী ও তরুনদের নেতৃত্বে গঠন করা হয়েছে “গুলিশাখালী জনকল্যান সমিতি”। সংগঠনটি বরগুনা জেলার আমতলী থানাধীন গুলিশাখালী ইউনিয়নের স্থায়ী বাসিন্দাদের সমন্বয়ে ঢাকায় অবস্থানরতদের কে নিয়ে গঠন করা হয়েছে।

২৫ শে অক্টোবর সকালে   উচ্চতর মানবিক ও সামাজিক বিজ্ঞান গবেষনা কেন্দ্র (কারাস) অডিটোরিয়াম, টিএসসি মোড় ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় সংগঠনের চুরান্ত কমিটি গঠন করা হয়। সভায় সমিতির উদ্যোগক্তা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় রাজস্ব বোর্ডের সচিব প্রশাসন (২) মোঃ মাইন উদ্দিন মোহন বিশেষ আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি ছিলেন, ঢাকা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট গাজী শাহ আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির নব গঠিত কমিটির সিনিয়র সহ সভাপতি মোঃ নুরুল আলম হানিফ ।

আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সহ সভাপতি মোঃ কামাল হোসেন, এ্যাডভোকেট এম মনিরুজ্জামান ( মনি), এ্যাডভোকেট মোঃ আমান উল্লাহ ফিরোজ,  বিশিষ্ট ব্যাবসায়ী ফারুক হোসাইন, বাংলাদেশ আওয়ামী উপ কমিটির সহকারী সাধারন সম্পাদক রফিকুল ইসলাম বাপ্পি, বাংলাদেশ সরকারের সকল উন্নয়ন নিয়ে নির্মিত “উন্নয়ন অগ্রযাত্রায় বাংলাদেশ ” শীর্ষক অনুষ্ঠানের পরিচালক মৃধা বেলাল সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ।

আমন্তিত ব্যক্তি বর্গরা বক্তব্যে বলেন,  গুলিশাখালী সহ দক্ষিণবঙ্গের জনসাধারণের দুঃখ দুর্দশার কথা। গুলিয়াখালী জনকল্যাণ সমিতির উদ্যোগক্তা মাইন উদ্দিন মোহন বলেন, আমাদের এই সংগঠন জনকল্যানের জন্য করা হয়েছে। গুলিশাখালী ইউনিয়নেই আমরা সীমাবদ্ধ থাকবো না, আমাদের এই সংগঠনের সেবার দরজা দক্ষিণ বঙ্গ সহ বিশেষ করে বরগুনা আমতলীর সবার জন্য উন্মুক্ত থাকবে।

আলোচনা সভায় শেষে “গুলিশাখালী জনকল্যান সমিতি”র ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

 

Comments are closed.