সোনালী সকাল ক্রীড়া ও সেবা সংঘ’র উদ্যোগে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

2

মো: ওয়ারদে রহমান
সোনালী সকাল ক্রীড়া ও সেবা সংঘ’র উদ্যোগে কবর বাসীদের রূহের মাগফেরাত কামনায় ১ম বাৎসরিক ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে।
শুক্রবার (১১ অক্টোবর) বাদ এশা নগরীর জিমখানা আলাউদ্দিন খান সিটি স্টেডিয়াম প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল রব সিকদারের সভাপতিত্বে ও সহ সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ মামুন প্রধানের পরিচালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ মুফতি ইকরাম হোসাইন খান।
বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, দেওভোগ বড় জামে মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মহিউদ্দিন হামিদী আল-কাদরী।

প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন সোনালী সকাল ক্রীড়া ও সেবা সংঘ’র উপদেষ্টা আহম্মদ আলী রেজা উজ্জ্বল, বিশেষ মেহমান প্রতিষ্ঠাতা সভাপতি নিজাম উদ্দিন মৃধা, আলীরটেক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ সোহাগ হোসাইন, মোহাম্মদ দেলোয়ার হোসাইন, মাসুদুজ্জামান মাসুদ প্রমুখ।
ওয়াজ মাহফিল শেষে কবর বাসীদের রূহের মাগফেরাত ও সোনালী সকাল ক্রীড়া ও সেবা সংঘ’র সকল সদস্যদের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং সদস্য শামীম মৃধার মার আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

Comments are closed.