বন্দরে পূজামন্ডপের নিরাপত্তায় পুলিশের ব্রিফিং

2

মো: সহিদুল ইসলাম শিপু :বন্দরের ২৬ টি পূজামন্ডপের নিরাপত্তা নিশ্চিত করতে শুক্রবার সকাল ১০টায় বন্দর থানা কম্পাউন্ডে আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনী উদ্দেশ্যে প্যারেড ব্রিফিং ও সভা অনুষ্ঠিত হয়েছে। প্যারেড ব্রিফিংএ বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের উদৃতি দিয়ে বলেন, ধর্ম যার যার উৎসব সবার। আপনারা নিষ্ঠার সাথে আপনাদের দায়িত্ব পালন করবেন। কেউ দায়িত্ব অবহেলা করবে না। আমরা শান্তিপূর্ন ভাবে শারদীয় র্দূগোৎসব সম্পর্ন করতে চাই।

পূজামন্ডপ গুলোকে বারতি নিরাপত্তা দিতে মোবাইল টিমসহ একাধিক টিম মাঠে থাকবে। প্যারেড ব্রিফিং কালে উপস্থিত ছিলেন বন্দর থানার ওসি রফিকুল ইসলাম, ওসি(তদন্ত) আজহারুল ইসলাম, সেকেন্ড অফিসার আবদুল্লাহ আল মামুন, উপ-পরিদর্শক হামিদুল ইসলাম, উপ-পরিদর্শক আবু তালেব,আবু হানিফ, মোহাম্মদ আলী, মোঃ রফিকও এএসআই শহিদুজ্জামান সহ ৪ ফাঁড়ির ইনচার্জগণ । ২৬ টি পূজামন্ডপের মধ্যে কিছু মন্ডপ ঝুঁকিপূর্ণ বলে সভায় জানানো হয়। ঝুঁকিপূর্ণ মন্ডপে পুলিশের পাশাপাশি আনসার ও গ্রামপুলিশের সদস্যরা নিরাপত্তার দায়িত্বে থাকবেন। মন্ডপগুলোর নিরাপত্তার জন্য ৬৪ জন পুলিশ ১’শ ৩৮ জন আনসার ও ৩০ জন গ্রামপুলিশ নিযুক্ত করা হয়েছে বলে সভায় উল্লেখ করা হয়।

Comments are closed.