শহরে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ থাকবে না- এসপি হারুন

9

নিজস্ব প্রতিবেদক:
শহরে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ থাকবে না উল্লেখ করে নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, সকলকে নিয়ে সুন্দর একটি শহর গড়তে চেষ্টা করছি, যে শহরে মাদক থাকবে না, সন্ত্রাস থাকবে না, চাঁদাবাজ থাকবে না।

শুক্রবার (৪ অক্টোবর) নিতাইগঞ্জ আরকে দাস রোড এলাকায় শারদ উৎসব উপলক্ষে বস্ত্র বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসপি হারুন বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। তারপরেও সাম্প্রদায়িকতা সামনে টেনে আনা হয়। ধর্ম নিয়ে কোন কোন ধরণের গুজব ছড়ানো হয় । নারায়ণগঞ্জে সেটা হবে না। এটা হতে পারবে না। এই কারণে হবে না নারায়ণগঞ্জে ধর্ম ব্যবহার করে অনেক সময় অনেক সংগঠন গড়ে উঠেছিলো। যদিও এর অস্তিত পাওয়া যায়নিই। কোন লোকের হুমকি-ধমকিতে ভয়ে পিছপা হবেন না। ধর্ম যার যার তিনি তা পালন করবেন। যে যার ব্যবসা সুষ্ঠুভাবে পরিচালনা করবে কারো হুমকি-ধমকিতে ব্যবসা নষ্ট হয়ে যাবে, বন্ধ হয়ে যাবে এমন কার্যক্রম চালাতে দেয়া যাবে না। অনেকে আছেন সন্ত্রাসের আড়ালে ব্যবসায়ী নামধারণ করেছেন। আবার কেউবা সন্ত্রাসের আড়ালে মানুষের প্রতিনিধি হয়েছেন। তার অর্থ এই নয় যে ওই এলাকার মানুষ আপনাকে জিম্মাদার দেয়া হয়েছে। ওই এলাকার মানুষের সব ভালো কাজটি করার জন্য যা যা করা দরকার পুলিশ প্রশাসন সেই সহযোগিতা তা করবে।

প্রজন্ম প্রত্যাশ্যা পূজা উদযাপন কমিটির সভাপতি শংকর সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার সুভাস সাহা, মনিরুল ইসলাম, সালেহ আহমেদ, জেলা আওয়ামীলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল কাদির, ১৫ নং ওয়ার্ড কাউসিলর অসিত বরণ বিশ্বাস, প্রজন্ম প্রত্যাশ্যা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বিকাশ দেবনাথ, পূজা উদযাপন পরিষদের সুজন সাহা, বংশাল মন্দীর পূজা কমিটির ও পঞ্চায়ত কমিটির সভাপতি দুলাল রায়, নারায়ণগঞ্জ ট্রাক কবার মালিক সমিতি যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু প্রমুখ উপস্থিত ছিলেন।

Comments are closed.