আর কত বয়স হলে তিনি বয়স্ক ভাতা পাবে

5

মো:সহিদুল ইসলাম শিপু:আর কত বয়স হলে তিনি বয়স্ক ভাতা পাবে। ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহম্মেদের দোয়ারে বার বার গুরেও তার কপালে বয়স্ক ভাতার কার্ড জোটেনি তাই নিরুপায় হয়ে পেটের তাগিদে রিকসা চালিয়ে জীবন যাপন করছে। তার তিনটি ছেলে সন্তান থাকলেও তাকে এই বৃদ্ধ বয়সে রিকসার ঘানি টানতে হচ্ছে।

তিনি বন্দর রাজবাড়ি এলাকার আব্দুল রাজ্জাক মিয়া রিকসার ঘানি টানতে টানতে সাংবাদিক মো: সহিদুল ইসলাম শিপুকে বলেন, বাবারে বয়স ৭৫ তুরে ছুই ছুই একদিন রিকসার হেন্ডেল না দরলে পেটের খাউন জোটে না তাই এই বয়সেও রিকসা চালাতে হয়। গত বৃহস্পতিবার সোনাকান্দা থেকে বন্দর বাবুপাড়া তার রিকসায় আসার সময় তিনি একথা বলেন তিনি আরও বলেন, শুনেছি সরকার নাকি ৭০ বছর হলে বয়স্ক ভাতার কার্ড দেয় সেই আশায় কাউন্সিলরের অফিসে বার বার গেছি কার্ডের জন্য যে মাসে মাসে কিছু পাইলে পরিশ্রমটা কম হবে কিন্তু কোন লাভ হয়নি।

কাউন্সিলরের কথা আর কি ভলমু নিজের তিনটা ছেলে যার যার মত বিয়ে করে সংসার করছে কোন দিন জিগেসা করে না কি খাইছি। যার নিজের ছেলেরাই কোন খোজ নেয়না সেখানা অন্য জনের কাছ থেকে আর কি আশা করা যায়। এব্যপারে ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহম্মেদের সাথে আলাপ কালে বলেন, যত দ্রত সম্বপ আব্দুল রাজ্জাক মিয়া বয়স্ক ভাতার কার্ড পাওয়ার ব্যবস্থা করে দিবো।

Comments are closed.