সন্তানকে ভাল মানুষ হিসেবে গড়ে তুলুন : ডিসি জসিম উদ্দিন

3

স্টাফ রিপোর্টারঃনারায়ণগঞ্জ জেলা মোঃ জসিম উদ্দিন বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় এ প্রজন্মকে উজ্জীবিত করে তাদের তারুন্য শক্তিকে কাজে লাগাতে পারলে দেশ সামনে এগিয়ে যাবে। যে মানুষের জন্য কেউ নেই সে সকল মানুষের জন্য আমি আছি। আমি নারায়ণগঞ্জ বাসীর কল্যাণে কাজ করে যেতে চাই।
তিনি অভিভাবকদের উদ্দ্যেশ্যে আরো বলেন, ভাল রেজাল্ট নয় আপনাদের সন্তানকে ভাল মানুষ হিসেবে গড়ে তুলুন। তাহলেই তারা আগামীর অপার সম্পদে পরিনত হবে। যে সম্পদ পরিবারের পাশাপাশি দেশ ও জাতির কল্যান বয়ে আনবে।

চৈতন্য সমাজ উন্নয়ন ও শিল্পী গোষ্ঠীর ২৭ বছর পুর্তি উৎসব উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শুক্রবার ১৯ জুলাই বিকেলে ফতুল্লাস্থ হরিহরপাড়া উচ্চ বিদ্যালয় প্রাংগনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি রাষ্ট্রীয় পুরস্কার প্রাপ্ত সমাজ সেবক মোঃ জামাল উদ্দিন সবুজের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নিবাহী কমকর্তা নাহিদা বারিক, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম এ রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও এনায়েতনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান, নাসিক কাউন্সিলর মনোয়ারা বেগম, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক বি এম শফিকুল ইসলাম প্রমুখ।

উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মোঃ আবু হানিফ, সাধারণ সম্পাদক মোঃ ইমতিয়াজ ওমর সুমন, যুগ্ম সম্পাদক মেজবাহ উদ্দিন আহমেদ বাবুল, সাংগঠনিক সম্পাদক ওয়াসিম আবদুল্লাহ সহ সংগঠনের অন্যান্যরা।

গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে ৫ জন মুক্তিযোদ্ধা কে মরনোত্ত্রর সংবর্ধনা প্রদান করা হয়।সবশেষে সংগঠনের শিল্পীরা জামাল উদ্দিন সবুজের লেখা গণসংগীত পরিবেশন করে।

Comments are closed.