নারায়ণগঞ্জ জেলায় ইজতেমা বন্ধের দাবীতে জেলা প্রশাসকের নিকট স্মারক লিপি প্রদান

8
নিজস্ব প্রতিবেদক:নারায়ণগঞ্জ জেলায় ইজতেমা বন্ধের দাবীতে জেলা প্রশাসকের নিকট স্মারক লিপি প্রদান করেছেন নারায়ণগঞ্জের সর্বস্তরের ওলামায়ে কেরামগণ। সোমবার দুপুর ১টায় মাওলানা ফেরদৌস এর নেতৃত্বে ওলামায়ে কেরামগণ জেলা প্রশাসকের নিকট এ স্মারক লিপি প্রদান করেন।
স্মারক লিপিতে উল্লেখ করা হয়, বিশ্বব্যাপী শান্তিপ্রিয় তাবলীগি মেহনতের মধ্যে ভারতের মাওলানা সাদ কান্ধলবী শরীয়ত বিরোধী বক্তব্য প্রদান করছেন এবং এখনো করছেন। তিনি বলেন, আল্লাহর হাতে যদি হেদায়েত থাকতো তাহলে নবী কেন পাঠালেন। হযরত মোহাম্মদ (সাঃ) শাস্তিযোগ্য অপরাধ করেছেন (নাউজুবিল্লাহ)। এভাবে সে একের পর এক কোরআন হাদিস বিরোধী বক্তব্য প্রদান করে চলেছেন। এমতাবস্থায় বর্তমান জামানার ওলামাদের দ্বায়ত্বি হচ্ছে সাধারণ মুসলমানদের ঈমান হেফাজতের জন্য তার ব্যাপারে সচেতন করা। দুঃখের বিষয় যে মাওলানা সাদে’র কিছু অন্ধ অনুসারী ওলামায়ে কেরামকে উপক্ষো করে তার ভ্রান্ত আকীদাগুলো প্রচার করছে। এই লক্ষ্যে তারা গুটি কয়েক তাবলীগের নামধারী এ জেলায় ইজতেমা ঘোষনা করেছে। বিশ্বস্ত সূত্রে জানা যায়, তবে নারায়ণগঞ্জ জেলার সকল ওলামায়ে কেরাম ও তৌহিদী জনতা এই ভ্রান্ত মতাদর্শের মকল কার্যক্রম প্রতিহত করতে সদা সজাগ থাকবে।
উল্লেখ্য যে, এই উশৃঙ্খল ভ্রান্ত দলটির নেতৃত্বেই গত ১লা ডিসেম্বর ২০১৮ সালে টঙ্গী ময়দানে হাজার হাজার ওলামা, তলাবা ও তাবলীগি সাথী হতাহত হয়, যার রক্তে দাগ এখনো শুকায়নি। তাই এই সাদপন্থিদের সকল কার্যক্রম বন্ধের জোরালো দাবী জানাচ্ছি।

Comments are closed.