সাংবাদিক টুটুলকে বই উপহার দিলেন অতিরিক্ত জেলা প্রশাসক

4

শেখ সাইফুল ইসলাম কবির ..সিনিয়র স্টাফ রিপোর্টার,বাগেরহাট  :বাগেরহাট বইমেলা থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের শিক্ষক আর রাজির লেখা “সাংবাদিকতা” বই উপহার পেলেন সাংবাদিক আলী আকবর টুটুল।বৃহস্পতিবার সন্ধ্যায় বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ কামরুল ইসলাম শুভেচ্ছা উপহার হিসেবে বইটি তার হাতে তুলে দেন।

এসময় বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ কামরুল ইসলাম বলেন, আমি মেলায় এসে নিজে কয়েকটি বই কিনেছি।নিজে বই কিনুন এবং প্রিয়জনকে বই উপহার দিন। এই বিষয়টির প্রতি গুরুত্ব দিয়ে সময় টেলিভিশনের বাগেরহাট প্রতিনিধি সাংবাদিক আলী আকবর টুটুলকে এই বইটি উপহার দিলাম।

সাংবাদিক আলী আকবর টুটুল বলেন, আর রাজির লেখা বইটি আমার অনেক পছন্দের। বইটি পেয়ে আমি অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ কামরুল ইসলাম মহোদয়ের প্রতি কৃতজ্ঞ। আশাকরি এই বইটি আমার পেশাগত উৎকর্ষ সাধণে ভূমিকা রাখবে।

বাগেরহাট জেলা প্রশাসনের আয়োজনে শহরের স্বাধীনতা উদ্যানে রবিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় শুরু হওয়া এই মেলা ৩১ ডিসেম্বর শেষে হবে। মেলায় স্টল ভেদে ২৫ থেকে ৩০ শতাংশ ছাড়ে বই বিক্রি করছে প্রকাশকরা। মেলাকে আকর্ষনীয় করার জন্য প্রতিদিন সন্ধ্যার পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে কর্তৃপক্ষ।

Comments are closed.