মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে কোন আপোষ নেই – নবাগত এসপি

35

ভোরেরবিডি ডেস্ক:নবাগত পুলিশ সুপার হারুন অর রশীদ মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে কোন আপোষ নেই। নারায়ণগঞ্জ একটি অপরাধ প্রবন এলাকা। এখানে শান্তি- শৃংখলা বজায় থাকে সেটিই হবেই আমার লক্ষ্য। সাংবাদিকদের সহযোগিতা কামনা করে নবাগত পুলিশ সুপার আরো বলেন,মাদকের সাথে জড়িত এমন পুলিশ আমার দরকার নাই। নির্বাচন প্রসঙ্গে বলেন,আমরা এখন নির্বাচন কমিশনের নির্দেশ পালন করছি। তবে নারায়ণগঞ্জে অবাধ,সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। যারা ধর্মের নাম ব্যবহার করে জঙ্গি কার্যক্রম চালাবে তাদের কোন ছাড় নেই। সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় উপরোক্ত কথা বলেন।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) বিকালে সাংবাদিক সম্মেলন পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
বক্তব্য রাখেন কালের কন্ঠের জেলা প্রতিনিধি দীলিপ কুমার মন্ডল,জাগো নারায়ণগঞ্জ ২৪.কমের সম্পাদক মোঃ শহীদুল্লাহ রাসেল,আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি শরীফ সুমন,দৈনিক সংবাদ চর্চার সম্পাদক ও প্রকাশক মুন্না খান,ডেইলি সানের জেলা প্রতিনিধি সানি,ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সভাপতি আনিসুজ্জামান অনু,রুপগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মীর আব্দুল আলীম,তমিজউদদীন, ফতুল্লা রিপোর্টাস ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক কুতুবে আলম,নিউজ ব্যাংকের সম্পাদক আল মামুন,ভোরের সমাচার পত্রিকার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,বদিউজ্জামান প্রমুখ।
নবাগত পুলিশ সুপার আরো বলেন,মানুষের জন্যে কিছু করতে চাই।আমার ভূল ধরিয়ে দিবেন যেন সংশোধন করতে পারি। আমার জন্য আতংকে থাকবে মাদক ব্যবসায়ী,সন্ত্রাসী,ও জঙ্গীরা ভাল মানুষ নয়।পুলিশের বদলী প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে বলেন, বদলী প্রশাসনিক ব্যবস্থা
কাজ করতে গিয়ে আলোআিত সমালোচিত হয়েছি।নির্বাচন প্রসঙ্গে আরেক প্রশ্নের জবাবে বলেন,নারায়ণগঞ্জে অবাধ,সুষ্টু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।

Comments are closed.